রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

অপপ্রচার করে লাভ নেই, সাধারণ মানুষ জানে নৌকায় উন্নয়নের প্রতীক-আব্দুস সালাম মূর্শেদী এমপি

  • আপডেট : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪, ৬.১৮ পিএম
অপপ্রচার করে লাভ নেই, সাধারণ মানুষ জানে নৌকায় উন্নয়নের প্রতীক-আব্দুস সালাম মূর্শেদী এমপি

এস এম মাহবুবুর রহমান : খুলনা-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, নৌকাতে আস্থা ও নৌকাতেই ভরসা। নৌকা প্রতীকের সরকারই দিয়েছে দেশের উন্নয়ন। তাই কারো মিথ্যা প্রতিশ্রুতি, গুজব আর অপপ্রচারে কান না দিয়ে উন্নয়নের প্রতীক নৌকা বিজয়ী করে আবারো জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে।

তিনি প্রতিপক্ষ প্রার্থীর উদ্দেশ্যে বলেছেন “তারা বলছে ঋণ শোধ করার কথা। কিসের ঋণ, কার ঋণ? আমরা তো ঋণী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি। যিনি আমাদেরকে উপহার দিয়েছেন একটি স্বাধীন দেশ। আর আমরা ঋণী তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি। তিনি দিয়েছেন খুদা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ। তিনি দিয়েছেন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে কথা বলার অধিকার।

তিনি বলেন, তারা নিশ্চিত পরাজয় ভেবে আমার বিরুদ্ধে আবোল-তাবোল বকছে। বলছে আমি নাকি এলাকায় আসি না। এলাকায় কোন উন্নয়ন করিনি। আসলে উনি তো এই এলাকায় কখনো আসেননি। তাই এই এলাকার উন্নয়ন উনার চোখে পড়েনি। উনি যদি আসতেন আর এলাকা দেখতেন তাহলে এসব উন্নয়ন তার চোখে পড়তো।

সালাম মুর্শিদি বলেন, কারো বিরুদ্ধাচরণ আর অপপ্রচার করে নিজের ভোট বাড়ানো যায় না। সাধারণ মানুষ জানে উন্নয়নের প্রতীক নৌকা। নৌকায় ভোট দিলে এলাকার উন্নয়ন হয়, ভাগ্যের পরিবর্তন হয়। এ কারণে ৭ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট বিপ্লব ঘটবে। অনেক ভয় দেখিয়েছেন আর ভয় দেখিয়ে লাভ নেই।

নিজেকে আওয়ামী পরিবারের ছেলে বলে দাবি করেন, অথচ দলীয় প্রধানের সিদ্ধান্ত মানেন না। দলকে ও সরকারকে প্রশ্নবিদ্ধ করে এমন বক্তব্য দেন। তাই বলছি আর নোংরামি করবেন না। উৎসবমুখর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করবেন না। এতে ফল ভালো হবে না।

এমপি সালাম মুর্শেদী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ৭ জানুয়ারি ভোট দিয়ে কেউ ঘরে ফিরবেন না। অনেক ষড়যন্ত্র চলছে। তাই ভোটের ফলাফল নিয়ে ঘরে ফিরবেন।

৩ নভেম্বর বুধবার বেলা ১১ টায় পূর্ব রূপসাস্থ ব্যাংকের মোড়ে নৈহাটি ইউনিয়নের বাগমারা ২ নম্বর নির্বাচনী সেন্টার কমিটি আয়োজিত নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক।

বিশেষ অতিথি ছিলেন রূপসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শাহজান শেখ, মোঃ আখতার হোসেন খান, আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ ফকির, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকতার ফারুক, নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন বুলবুল।

বাগমারা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোঃ ফরিদ শেখ ও সদস্য সচিব মোঃ মামুনের পরিচালনায় পথ সভায় বক্তৃতা করেন উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুল মান্নান শেখ, শ্রমিকলীগের সভাপতি মোঃ মফিজুল ইসলাম, শ্রমিক লীগ নেতা আব্দুস সাত্তার, আবু তাহের, যুবলীগ নেতা আবু আহাদ হাফিজ বাবু, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা রুনা, মহিলা মেম্বর রিনা পারভিন প্রমূখ। পরে তিনি দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে বাগমারা ও রবের মোড়সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

 

আরো পড়ুন-

খুলনা-৬ আসনে নৌকার বিজয়ে বাধা স্বতন্ত্র প্রার্থীর ঈগল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “অপপ্রচার করে লাভ নেই, সাধারণ মানুষ জানে নৌকায় উন্নয়নের প্রতীক-আব্দুস সালাম মূর্শেদী এমপি”

  1. […] রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে” অপপ্রচার করে লাভ নেই, সাধারণ মানুষ জান… খুলনা-৬ আসনে নৌকার বিজয়ে বাধা […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।