বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

অসহায়দের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য-রূপসায় এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪, ১১.১৫ পিএম

রূপসা প্রতিনিধি : খুলনা-৪ আসনের সংসদ সদস‍্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন অসহায় মানুষের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

শীতে কম্বল নিয়ে অসহায়দের পাশে দাড়ানো সামাজিক ও মানবিক দায়বদ্ধতা হিসেবেই মনে করি। অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর মধ্যে একটা আত্মতৃপ্তি আছে।

দরিদ্র ও ছিন্নমূল মানুষের জন্য শীতকাল বড় কষ্টের।খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব প্রয়োজন হয়ে পড়ে।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিবছরের ন্যায় এ বছরও খুলনা-৪ আসনের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। তাই সমাজের বিত্তবান ও মানবিক বোধসম্পন্ন মানুষদের দূর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো একান্ত প্রয়োজন।

সবাইকে নিজ নিজ দায়িত্ববোধ থেকে এগিয়ে আসতে হবে। দরিদ্র মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ মানব সেবা। অসহায়দের সাহায্যের মাধ্যমেই তৈরি হবে মানবিক সেতুবন্ধন। আমার সামান্য সহযোগিতায় শীতার্ত মানুষরা সুস্থ ও ভালো থাকতে পারবে। এর মাধ্যমে প্রকাশ পাবে মানুষের প্রতি আমাদের মমত্ববোধ ও ভালোবাসা।

তিনি আজ ৯ ফেব্রুয়ারি বিকালে রূপসা পূজা উদযাপন পরিষদের আয়োজনে তার নিজস্ব অর্থায়নে টিএসবি ইউনিয়নের তালতলা সার্বজনিন পূজা মন্দিরে সনাতনী সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ‍্যমে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

রূপসা পূজা উদযাপন পরিষদের সভাপতি শক্তিপদ বসুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সাবেক সদস‍্য আ: মজিদ ফকির, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো: মোতালেব হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, খান শাহজাহান কবীর প‍্যারিস, যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব, শ্রম বিষয়ক সম্পাদক গাজী মো: আলী জিন্নাহ।

রূপসা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেনের পরিচালনায় স্বাগত বক্তৃতা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ হালদার।

বক্তৃতা করেন টিএসবি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মঈন উদ্দীন শেখ, আওয়ামীলীগ নেতা শেখ আসাদুজ্জামান, মো: মনিরুজ্জামান পিলু, শৈলেন হালদার, যুবলীগ নেতা সরদার জসিম উদ্দীন, সফিকুর রহমান ইমন, সামসুল আলম বাবু, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান সজল, যুবলীগ নেতা মলয় দাস, স্বেচ্ছাসেবকলীগে নেতা জ‍্যাকি ইসলাম সজল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রিয়াজ শেখ, যুবলীগ নেতা মুরাদ শেখ, সোহেল শেখ, বায়জিদ শেখ, মোহাম্মদ প্রমূখ।

 

প্রধানমন্ত্রী পৃথিবীতে এক নতুন দিক-দর্শন চালু করেছেন-রূপসায় এ্যাডঃ সুজিত অধিকারী 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “অসহায়দের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য-রূপসায় এমপি সালাম মূর্শেদী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।