বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-এ্যাডঃ সুজিত অধিকারী

  • আপডেট : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩, ৩.০৫ এএম
আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-এ্যাডঃ সুজিত অধিকারী

নিজস্ব প্রতিবেদক: জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী বলেছেন, আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনাকালে দেশের সর্বস্তরের মানুষ সুখে শান্তিতে ও নিরাপদে থাকে।

এ কারনে এদেশের তৃনমুল পর্যায়ের জনগন বারবার শেখ হাসিনাকে সরকার গঠনের সুযোগ করে দিচ্ছে। পক্ষান্তরে বিএনপির শাসনামলে এ দেশের মানুষ নির্যাতন এবং জুলুমের শিকার হত। একারনে দেশের জনগন বিএনপিকে বার বার বয়কট করছে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লক্ষ্য সামনে নিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন।

বঙ্গবন্ধু নিজেকে প্রধানমন্ত্রী নন, তিনি নিজেকে জনগণের সেবক মনে করতেন। তাই তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে হবে। তিনি গতকাল শনিবার তেরখাদা উপজেলা সদরের সাহা পাড়া, কালীবাড়ি মন্দির সহ বিভিন্ন মন্দিরে নিজ উদ্যোগে শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে গরীব ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণকালে একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরিদ আহমেদ, তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের নেতা মোজাফফার মোল্লা, রকিবুল ইসলাম লাবু, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফ এম অহিদুজ্জামান, মনোয়ার হোসেন, উত্তম বিশ্বাস, আরিফুজ্জামান অরুণ, তাপস বিশ্বাস, নীল মনি, বিকাশ দাস প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।