রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

আত্মহত্যা করে ভালোবাসার সমাপ্তি ঘটালেন প্রেমিক যুগল

  • আপডেট : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৬.১৯ পিএম
আত্মহত্যা করে ভালোবাসার সমাপ্তি ঘটালেন প্রেমিক যুগল

নিজস্ব প্রতিবেদক : আত্মহত্যা করে ভালোবাসার সমাপ্তি টানলেন প্রেমিক ব্রজ মন্ডল (২২) ও প্রেমিকা প্রিয়াংকা মন্ডল (২১)। খুলনা জেলার পাইকগাছার বাইন বাড়িয়া গ্রামের পরিতোষ মন্ডলের মেয়ে প্রিয়াঙ্কা মন্ডল ও কয়রা উপজেলার মহেশ্বরীপুর গ্রামের অমিত মন্ডলের ছেলে ব্রজ মন্ডল। তারা পাইকগাছা উপজেলার গড়ইখালী শহীদ আয়ুব-মুছা কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

৩ জুলাই (বুধবার) গভীর রাতে উপজেলার গড়ইখালী ইউনিয়নে প্রিয়াংকা বাড়িতে নিজ ঘরে ও ব্রজ তার মামার বাড়ির পার্শ্ববর্তী বাড়ির একটি শিরীষ গাছে গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস নেয়। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে ময়নাতদন্ত শেষে উভয় পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, প্রিয়াংকার অমতে তার বাবা তাকে পরীক্ষা চলাকালীন অবস্থায় কয়রা উপজেলার মহেশ্বরীপুর বিয়ে ঠিক করেন।

৪ জুলাই সেই বিয়ে হওয়ার কথা। প্রিয়াংকা তার বিয়ের তারিখ প্রেমিক ব্রজ মন্ডলকে জানায়। এরপর দুজনই আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন। পাইকগাছার হোগলার চকের মামা জিতেন্দ্র নাথ মন্ডলের বাড়িতে থেকে পড়ালেখা করতেন ব্রজ মন্ডল। প্রিয়াংকা নিজ বাড়ির ঘরের ও ব্রজ তার মামার বাড়ির পার্শ্ববর্তী বাড়ির একটি শিরিষ গাছে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান বলেন, লাশ দুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে উভয় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

মোংলায় প্রতারণা শিকারে দুই কোটি টাকার সম্পত্তি হারিয়েছেন এক নারী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।