রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

আলোকচিত্র মানুষের কথা বলে-সিটি মেয়র

  • আপডেট : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪, ৭.৪৭ পিএম
আলোকচিত্র মানুষের কথা বলে-সিটি মেয়র

তথ্যবিবরণী : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, আলোকচিত্র মানুষের কথা বলে। ছবির মাধ্যমে সমাজের সুখ-দু:খ-আনন্দের বাস্তব চিত্র ফুটিয়ে তোলা যায়। ফটোগ্রাফির ক্ষেত্রে আমাদের অনেক সফলতা ও সম্ভাবনা রয়েছে।

তিনি আজ (বৃহস্পতিবার) বিকেলে নগরীর জেলা শিল্পকলা একাডেমিতে তিন দিনব্যাপী ১১তম খুলনা ফটোগ্রাফিক সোসাইটি (কেপিএস) আয়োজিত জাতীয় আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনী উদ্বোধন এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মেয়র বলেন, এই প্রতিষ্ঠানের সুনাম দেশে ও বিদেশে ছড়িয়ে পড়েছে। ছবি একটি গুরুত্বপূর্ণ শিল্প। এই আলোকচিত্র থেকে আবহমান বাংলার প্রতিচ্ছবি খুঁজে পাওয়া যায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন। খুলনা ফটোগ্রাফিক সোসাইটি’র সভাপতি অধ্যাপক ডাঃ আমিরুল খসরু’র সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন সোসাইটির সহসভাপতি অধ্যাপক ডাঃ আফরোজা খানম ও শেখর কুমার বিশ^াস। অনুষ্ঠানে প্রথম পুরস্কারপ্রাপ্ত ফটোগ্রাফার রকিবুল আলম খান বক্তৃতা করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সোসাইটি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শেখ ইকবাল মোর্শেদ মনি।

অনুষ্ঠানে মেয়র প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রাইজমানি, ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন।

তিন দিনব্যাপী এই প্রদর্শনী সকাল সাড়ে ১০ টা থেকে রাত আটটা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। এতে দেশের বিভিন্ন অঞ্চল ও বিদেশ থেকে প্রেরিত ফটোগ্রাফাররা তাদের একশত ৩৯টি আলোকচিত্র প্রদর্শন করছেন। আগামী ১০ ফেব্রুয়ারি বিকাল চারটায় প্রদর্শনী’র সমাপনী অনুষ্ঠিত হবে।

 

রূপসায় ছাত্রলীগ নেতার নামে উদ্দেশ্যমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “আলোকচিত্র মানুষের কথা বলে-সিটি মেয়র”

  1. […] আগুনে পুড়ল বসতঘর, গোয়ালঘর ও গরু আলোকচিত্র মানুষের কথা বলে-সিটি মেয়র রূপসায় ছাত্রলীগ নেতার নামে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।