বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় বদলে যাচ্ছে তেরখাদার সাচিয়াদহ ইউনিয়নের দৃশ্যপট

  • আপডেট : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪, ৯.৫৭ পিএম
ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় বদলে যাচ্ছে তেরখাদার সাচিয়াদহ ইউনিয়নের দৃশ্যপট

নিজস্ব প্রতিবেদক : তেরখাদা উপজেলার ৪ নং সাচিয়াদহ ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং সাচিয়াদহ ইউপির প্রয়াত চেয়ারম্যান আমিনুল ইসলাম ইমলাক এর সুযোগ্য পুত্র মোঃ বুলবুল আহমেদের প্রচেষ্টায় বদলে যাচ্ছে ইউনিয়নের দৃশ্যপট।

তিনি ২০২১ সালের ২৮শে নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন। দায়িত্ব নেওয়ার পরই নিজের স্বচ্ছতায় ইউনিয়ন পরিষদের সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিয়ে ইউনিয়নবাসীর হৃদয়ে যায়গা করে নিয়েছেন।

সরেজমিন দেখা যায়, সাচিয়াদহ ইউনিয়নের সাধারণ জনগন পূর্বের তুলনায় কোন প্রকার ভোগান্তি বা অতিরিক্ত অর্থ ছাড়াই ইউনিয়র পরিষদের সেবা বুঝে নিচ্ছেন। গরিব-অসহায় পরিবারের সদস্যরা বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ সকল সুযোগ-সুবিধা সুষম বন্টনের মাধ্যমে বুঝে পাচ্ছে।

ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে তৈরি করা হচ্ছে নতুন নতুন সংযোগ রাস্তা। চেয়ারম্যানের তৎপরতায় এলাকায় কমে এসেছে মাদক সেবন, ্ইভটিজিং ও বাল্যবিবাহ।

স্থানীয়রা জানান, মোঃ বুলবুল আহমেদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকার রাস্তাঘাট ও আইন-শৃঙ্খলার অনেক উন্নতি হচ্ছে এবং ইউনিয়ন পরিষদের সকল সেবা কোন প্রকার খরচ ছাড়াই বুঝে পাচ্ছেন। শুধু তাই নয় বিপদে আপদে ডাকলে সব সময় তারা চেয়ারম্যানকে কাছে পান বলে জানান।

তারা আরো জানান বিচার- শালিসেও চেয়ারম্যানের কাছে তারা ন্যায় বিচার পান। এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ বুলবুল আহমেদ বলেন, আমার মরহুম পিতা এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। পিতার আদর্শ লালন করে আমি ইউনিয়নবাসীর সেবা করার চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে গ্রামকে শহরে পরিনত করার জন্য যা যা প্রয়োজন সে লক্ষ্যে কাজ করছি। সেই সাথে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

 

একজন ক্রীড়াবিদ আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠতে পারে-খুলনা বিভাগীয় কমিশনার

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় বদলে যাচ্ছে তেরখাদার সাচিয়াদহ ইউনিয়নের দৃশ্যপট”

  1. […] জয়িতা সম্মাননা পেলেন দিপ্তী রহমান ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় বদলে যা… একজন ক্রীড়াবিদ আদর্শ মানুষ হিসেবে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।