রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড

  • আপডেট : রবিবার, ২৩ জুন, ২০২৪, ১১.৪৪ পিএম
ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড

মোংলা প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯১০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন।

২৩ জুন রবিবার দুপুরের পর বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা দিনাজপুর জেলার ফুলবাড়ি থানার বাসিন্দা মোঃ রুহুল আমিন (৪১) ও আব্দুর রউফ (৩২)। ২৩ জুন রবিবার সন্ধ্যায় এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মহসীন।

তিনি বলেন, কোস্টগার্ড পশ্চিম জোন অধিনস্ত বিসিজি স্টেশনের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২৩ জুন) দুপুরে বাসষ্ট্যান্ড সংলগ্ন লবনচোরা এলাকায় অভিযান চালায়।

এসময় ওই এলাকায় দুই ব্যাক্তিকে সন্দেহভাজন অবস্থায় ঘোরাফেড়া করতে দেখে তাদের চ্যালেন্স করা হলে কোস্টগার্ডের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া করে তাদের দুই ব্যক্তিকেই আটক করা হয়। পরে তাদের সরীর তল্লাশী করে ৯১০ পিস ইয়াবা, নগদ ১ হাজার ৪০০ টাকা ও দুটি বাটন ফোন জব্দ করে কোস্টগার্ড সদস্যরা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা মোলা-খুলনা ও এর পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করতেন বলে কোস্টগার্ড সদস্যদের কাছে স্বীকার করেছে। জব্দ কৃত ইয়াবা, নগদ টাকা ও মোবাইল ফোনসহ আটক দুই মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় থানায় হস্তান্তর করা হয়েছে।

 

তেরখাদায় ইমাম ও মোয়াজ্জেনদের মাঝে জায়নামাজ বিতরণ 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।