রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

ঈগল প্রতীক পেলেন দাদাভাই নাসের শাহরিয়ার জাহেদী মহুল

  • আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ৬.২৬ পিএম
ঈগল প্রতীক পেলেন দাদাভাই নাসের শাহরিয়ার জাহেদী মহুল

ঝিনাইদহ প্রতিনিধি : জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালের চেয়ারম্যান জেলার দানবীর দাদাভাই হিসাবে পরিচিতি মুখ নাসের শাহরিয়ার জাহেদী মহুল ঝিনাইদহ সদর-২ আসনে স্বতন্ত্র গ্রার্থী হিসাবে ঈগল প্রতীক বরাদ্দ পেয়েছেন।

প্রতীক বরাদ্দ পেয়ে ভোটারদের কে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ঝিনাইদহের সদর আসনের সকলকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে দশটায় ঝিনাইদহ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এস.এম রফিকুল ইসলাম আনুষ্ঠানিক ভাবে মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল দাদাভাই কে ঈগল প্রতীক বরাদ্দ দেন।

এ সময় তার সাথে মোঃ আবু শাহরিয়ার জাহেদী পিপুল, কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, এম এ লতিফ শাহরিয়ার জাহেদী প্রজ্জ্বল, জাহেদী ফাউন্ডেশনের সমন্বয়কারী তবিবুর রহমান লাবু, ইউনুস আলী, মোমিনুল ইসলাম মানিকসহ অনেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নাসের শাহরিয়ার জাহেদী মহুল ঝিনাইদহ সদর-২ আসনে ১০ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হচ্ছেন বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের তাহজীব আলম সিদ্দিকী সমি, জাসদ সমর্থিত ফজলুল কবির গামা, সতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন, জাতীয় পার্টির মাহফুজুর রহমান, তৃণমুল বিএনপির জামিরুল ইসলাম, বিএসপি নজরুল ইসলাম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের শরীফ মোহাম্মদ বুলবুল হায়দার, এনপিপির মিজানুর রহমান মিজু, বাংলাদেশ কল্যাণ পার্টির আব্দুল হান্নান খাঁ ও বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সমর্থিক খোন্দকার হাফিজুর রহমান হাফিজ ফারুক।

এ ছাড়া ঝিনাইদহ-১ আসনে নৌকা প্রতীক বরাদ্দ পেয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি।তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হচ্ছেন স্বতন্ত্র প্রার্থী শিল্পপতি নজরুল ইসলাম দুলাল বিশ্বাস,জাতীয় পার্টির মনিকা আলম, তৃণমুল বিএনপির কে এম জাহাঙ্গীর মাজমাদার, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের আবু বকর, সতন্ত্র মুনিয়া আফরিন, ন্যাশনাল পিপলস পার্টিও আনিছুর রহমান।

সবকিছু ঠিক থাকলে ঝিনাইদহ-২ ও ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থীর সাথে সতন্ত্র প্রার্থীদের হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করছেন সাধারন ভোটারগন।

 

খুলনার ৬ আসনে ৩৪ প্রার্থীর প্রতীক বরাদ্ধ, অপেক্ষায় দারা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ঈগল প্রতীক পেলেন দাদাভাই নাসের শাহরিয়ার জাহেদী মহুল”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।