বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

উন্নয়নের প্রতিক নৌকাকে আবারো বিজয় করতে হবে-এমপি শেখ তন্ময়

  • আপডেট : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ১১.৫২ পিএম
উন্নয়নের প্রতিক নৌকাকে আবারো বিজয় করতে হবে-এমপি শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, নৌকা হলো উন্নয়নের প্রতিক। নৌকা প্রতিকের সরকার ধারাবাহিক ভাবে ১৫ বছর ক্ষমতায় থাকায় দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

তাই আগামী ৭ জানুয়ারী উন্নয়নের প্রতিক নৌকা বিজয়ী করে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর চেয়ারে বসিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার সাথী হতে হবে। তিনি বলেন, বিএনপি-জামায়াত শান্তিপূর্ণ নির্বাচন বানচালের পায়তারায় করছে।

এখন তারা সহিংসতার রাজনীতি এবং জালাও-পোড়াও আন্দোলনের পথে হাটছে। জোর করে ক্ষমতায় যাওয়ার লোভে তারা পাগলের প্রলাপ বকতে শুরু করেছে। তাদের কাজ ও কথার কোন মিল নাই। তারা এখন মরিয়া হয়ে দেশের বিরুদ্ধে নানা প্রকার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদেরকে প্রতিহত করতে আপনারা সকলে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় খানপুর ইউনিয়ন পরিষদ কর্তৃক বাগেরহাট সদর উপজেলার ঐতিহ্যবাহী চুলকাটি বাজারে চুলকাটি প্রেসক্লাব চত্বরে আয়োজিত দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে পথ সভায় নির্বাচনী প্রচারনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি- জামায়াত সারাদেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে চলেছে। আপনারা সকলে সমন্বয় থাকলে তারা সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে পারবে না। তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন সফল ও সকল ষড়যন্ত্র যাতে প্রতিহত না করতে পারে দলীয় নেতাকর্মিদের সজাগ থাকারও আহবান জানান।

বাগেরহাট সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ননী গোপাল সাহার সভাপতিত্বে পথসভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এ্যাডঃ ভুইয়া হেমায়েত উদ্দিন, জেলা যুবলীগের বিল্পবী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, শেখ তন্ময় এমপির একান্ত সহকারী সচিব মো: শাহীন, শেখ হেলাল উদ্দিনের একান্ত সহকারী সচিব শেখ ফিরোজুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ মেজবাউজ্জামান টিপু, সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি শক্তি নারায়ন দাস, রাখালগাছি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: রবিউল ইসলাম ফারাজী, খানপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফকির ফহম উদ্দিন, বাগেরহাট সদর উপজেলার আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুর সাত্তার শেখ, খানপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মনি, সাধারণ সম্পাদক আলফাজ মোড়ল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চিন্ময় দেবনাথ, ১নং ইউপি সদস্য বিপুল কুমার আচ্যার্য (বিক), ২নং ইউপি সদস্য প্রদীপ সাহা বাপ্পী, ৩নং ইউপি সদস্য মো: জিয়াউর হাসান বাদল, রাখালগাছি ইউনিয়ন আ,লীগ জাতীয় শ্রমিক লীগ সাধারন সম্পাদক ও ২নং ইউপি সদস্য মো: মনিরুল ইসলাম ফারাজী, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগ ৩ নং ওয়ার্ড সভাপতি বিশিষ্ঠ শিক্ষানুরোগী মোহাব্বত আলী চাকলাদার, চুলকাটি বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক মো: ফকির মনিরুজ্জামান মনি প্রমূখ।

উক্ত নির্বাচনী পথ সভায় উপস্থিত ছিলেন ইউনিয়নেরর রাজনৈতিক অঙ্গসংগঠনের ছাত্রলীগ, যুবলীগ, সেচ্চাসেবকলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতা-নেত্রীবৃন্দ।

 

আসন্ন নির্বাচনে বটিয়াঘাটায় মিডিয়া সেলের বিনিময়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “উন্নয়নের প্রতিক নৌকাকে আবারো বিজয় করতে হবে-এমপি শেখ তন্ময়”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।