বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

উন্নয়নে অবদান রাখতে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী আনিচুল হক

  • আপডেট : রবিবার, ১০ মার্চ, ২০২৪, ১০.৪৬ পিএম
উন্নয়নে অবদান রাখতে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী আনিচুল হক

নিজস্ব প্রতিবেদক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে একজন যোগ্য প্রার্থী হিসেবে তেরখাদা উপজেলার সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছেন উপজেলা সেচ্চাসেবক লীগের আহবায়ক শেখ মোঃ আনিচুল হক। স্থানীয় বিজ্ঞ জনেরা মনে করছেন, তিনি একজন উদীয়মান সাহসী, ত্যাগী, সৎ, নিষ্ঠাবান নেতা।

তিনি ভাইস চেয়ারম্যান হিসেবে উপজেলা পরিষদে প্রতিনিধিত্ব করতে পারলে সমাজ ও এলাকার উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন উপজেলা গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারবেন।

জনসাধারণের দোয়া ও ভালবাসায় নির্বাচিত হলে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে সকল সম্প্রদায়ের পাশে থেকে কাজ করতে পারবে বলে বিশ্বাস তাদের।

জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে রয়েছে সম্ভব্য একাধিক প্রার্থী। তাদের মধ্যে পরিচ্ছন্ন রাজনীতিবীদ হিসাবে পরিচিত শেখ মোঃ আনিচুল হককে চান উপজেলা পর্যায়ের বিভিন্ন স্তÍরের সাধারন মানুষ।

তেরখাদা উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে রাস্তার মোড়ে, চায়ের দোকানে, ধর্মীয় প্রতিষ্ঠানে, বাড়ি বাড়ি গিয়ে জনগণের সাথে মতবিনিময় করে চলেছেন তিনি।

বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী, আওয়ামী লীগ পরিবারের সন্তান, সৎ, সাহসী, নীতি ও আদর্শবান, সদা হাস্যউজ্জ্বল শেখ মোঃ আনিচুল হক বলেন, মানুষের শাসক নয়, সেবক হতে চাই। জনগণের কল্যাণে কাজ করতে চাই ।

ভবিষ্যতেও সর্বস্তরের মানুষের সহযোগিতা অব্যাহত রাখতে চাই এবং সকলের প্রতি যতটুকু সম্ভব সাহায্যে সহযোগিতা করার জন্য আমার প্রচেষ্টার কোন কমতি নেই।

উপজেলার প্রতিটি ওয়ার্ডে প্রকৃত অর্থে উন্নত, আধুনিক, শান্তি – সমৃদ্ধির আবাসস্থল হিসাবে গড়ে তোলার দৃঢ় অঙ্গীকার করছি। সকলের সহযোগিতা ও সর্বস্তরের জনগণের দোয়া,আর্শিবাদ ও সমর্থন চাই।

 

মহাত্মা গান্ধী শান্তি পুরষ্কার পেলেন সাংবাদিক মুস্তাফিজ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “উন্নয়নে অবদান রাখতে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী আনিচুল হক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।