রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

এ দেশের মানুষ এখন অসাম্প্রদায়িকভাবে বসবাস করছে-এমপি আব্দুস সালাম মূর্শেদী

  • আপডেট : রবিবার, ৭ জুলাই, ২০২৪, ৭.৫৮ পিএম
এ দেশের মানুষ এখন অসাম্প্রদায়িকভাবে বসবাস করছে-এমপি আব্দুস সালাম মূর্শেদী

রূপসা প্রতিনিধিঃ খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন এ দেশের মানুষ এখন অসাম্প্রদায়িক ভাবে বসবাস করছে। বর্তমান সরকারের সময়ে সকল সম্প্রদায়ের মানুষ নিরাপদে ও শান্তিতে আছে।

শেখ হাসিনা সরকার সনাতনী সম্প্রদায়ের মানুষকে দ্বিধাবিভক্ত না করে একই মান মর্যাদা এবং সন্মান প্রদর্শন করছে। তিনি বলেন বিএনপি ক্ষমতাসীন থাকা অবস্থায় এদেশের নিরীহ মানুষের উপর বারবার নির্যাতন ও নিপীড়ন করা হয়েছে। তারা সর্বদা অসাম্প্রদায়িক ভাবে দেশ পরিচালনা করতে ব্যর্থ হয়েছিলো। এ কারনে পরপর কয়েকটি নির্বাচনে এ দেশের জনগন তাদেরকে বয়কট করেছে।

তিনি আজ ৭ জুলাই সকালে রূপসা উপজেলা রথযাত্রা উদযাপন পরিষদ আয়োজিত শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উপলক্ষে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের কচাতলা বাজারে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন খুলনা জেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারন সম্পাদক অধ্যাপক শ্যামল কুমার দাস।

বিশেষ অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহান, রূপসা উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আবদুল্লাহ যোবায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা রুনা, রূপসা থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক, ঘাটভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্যা ওয়াহিদুজ্জামান মিজান, রূপসা পূজা উদযাপন পরিষদের সভাপতি শক্তিপদ বসু, ইউপি সদস্য সুকুমার বৈরাগী, সমর কুমার মন্ডল।

রথযাত্রা উদযাপন পরিষদের সভাপতি তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেনের পরিচালনায় বক্তৃতা করেন রূপসা প্রেস ক্লাবের সভাপতি এসএম মাহবুবুর রহমান, সাবেক সভাপতি তরুন চক্রবর্তী বিষ্ণু, আওয়ামীলীগ নেতা মুনীর হোসেন মোল্যা, ফরিদ শেখ, রূপসা পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক চিত্ত রঞ্জন সেন,পূজা পরিষদ নেতা পিন্টু গোপাল দে, রথযাত্রা উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস, যুবলীগ নেতা ইন্দ্রজিত বিশ্বাস, পুতুল রানী কবিরাজ, অপূর্ব হালদার, সজল বিশ্বাস, সুজন বিশ্বাস, অপূর্ব বিশ্বাস, প্রান্ত বিশ্বাস প্রমূখ।

 

ডুমুরিয়ায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।