বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

কপিলমুনিতে নৌকার গণজোয়ার : লিফলেট বিতরণ

  • আপডেট : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ১১.৪৯ পিএম
কপিলমুনিতে নৌকার গণজোয়ার : লিফলেট বিতরণ

কপিলমুনি প্রতিনিধি : কপিলমুনিতে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। তন্মধ্যে প্রতিদিন কাক ডাকা ভোর হতে কপিলমুনি ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বাজার ব্যবসায়ী ও এলাকার সুধীজন ভোটারের বাড়ী বাড়ী গিয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ রশিদুজ্জামানের পক্ষে নৌকা মার্কার ভোট প্রার্থনা করছেন। পাশাপাশি নৌকা প্রতীক ও প্রার্থীর ছবি সম্বলিত লিফলেট বিতরণ করছেন।

শুক্রবার কপিলমুনির পালপাড়া মহল্লায় বিরামহীন ছুটে চলার সারথি হিসেবে নৌকা মার্কার লিফলেট হাতে দেখা গিয়েছে এ অঞ্চলের আওয়ামীলীগের প্রাণ একঝাঁক প্রবীণ ব্যাক্তিত্বদের।

যাদের মধ্যে আজও রয়েছে বঙ্গবুন্ধর সোনার বাংলা গড়ার স্বপ্ন। রয়েছে খুলনা-৬, আসনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ের প্রত্যয়। এমনি এক সন্ধিক্ষণে কাক ডাকা ভোরে বয়সের ভারকে ছাপিয়ে নৌকার স্লোগান দিয়ে কপিলমুনির অজপাড়াগার রাজপথ প্রকম্পিত করছে। এ যেন আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনের পূর্বেই নৌকা বিজয়ের উচ্ছসিত উল্লাস। নৌকা মার্কার বিজয় নিয়েই যেন ঘরে ফিরতে চাই তারা।

নৌকা মার্কার প্রচারণা মূলক বিভিন্ন কর্মসূচীর মধ্যে শুক্রবার সকালে কপিলমুনি পালপাড়া এলাকায় প্রচারণার উপস্থিত ছিলেন, কপিলমুনিতে নৌকা মার্কা বিজয়ের কাঙ্খিত স্বপ্নের নায়কদের মধ্যে কপিলমুনি পুলিশিং কমিটির সভাপতি সাধন কুমার ভদ্র, পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য গবেষণা সম্পাদক ও কপিলমুনি প্রেসক্লাবের বেসরকারি ফলাফলে নির্বাচিত সভাপতি জি এম হেদায়েত আলী টুকু, কপিলমুনি পাল ট্রেডার্সের স্বাত্তাধীকারী ও একাধীক সামাজিক সংগঠনের নেতৃত্বদানকারী ব্যাক্তিত্ব রাম প্রসাদ পাল, কপিলমুনি ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধক্ষ্য ও কপিলমুনি বাজারের বিশিষ্ট চাউল ব্যবসায়ী বিধান চন্দ্র ভদ্র, কপিলমুনি ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আবুল কাশেম, সাধারণ সম্পাদক অলোক মজুমদার, কপিলমুনি বাজারের বিশিষ্ট মুদি ব্যবসায়ী পবিত্র সাধু, বাবু লাল হালদার, চাউল ব্যবসায়ী দিলীপ দে, স্বপন বালা, কপিলমুনি নির্মাণ বিপনীর স্বাত্তাধীকারী ও কপিলমুনি এলাকার বিশিষ্ট শিল্পপতি বিপ্লব সাধু ও সর্বকনিষ্ঠ সকলের স্নেহের পাত্র নিমাই দাশ প্রমুখ।

 

নৌকার সমর্থকদের হামলায় আহত ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।