বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

কপিলমুনিতে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী মিছিল ও পথসভা অনুষ্ঠিত

  • আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ১০.২১ পিএম
কপিলমুনিতে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী মিছিল ও পথসভা অনুষ্ঠিত

কপিলমুনি প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী মোঃ রশিদুজ্জামানের পক্ষে কপিলমুনিতে নির্বাচনী মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪ টায় কপিলমুনি ও হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এলাকার শত শত নেতাকর্মীর উপস্থিতে মিছিলটি কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে কপিলমুনি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেহেরুন্নেচ্ছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এসে পথসভায় মিলিত হন।

হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক শেখ বেনজীর আহমেদ বাচ্চুর সভাপত্বিতে ও কপিলমুনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ ইকবাল হোসেন খোকনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্যে রাখেন, পাইকগাছা উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ নেতা ও কপিলমুনি প্রেসক্লাবের সদ্য নির্বাচিত সভাপতি জি এম হেদায়েত আলী টুকু, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দ্দার, সরদার মোজাফ্ফর হোসেন, দীপক মন্ডল, কপিলমুনি পুলিশিং কমিটির সভাপতি সাধন কুমার ভদ্র, কপিলমুনি ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধক্ষ্য বিধান চন্দ্র ভদ্র, অলোক মজুমদার, রফিকুল ইসলাম খান, খন্দকার মিজানুর রহমান, ওয়েদুজ্জামান মোড়ল, সালাম মোড়ল, আলাউদ্দীন গাজী, বদরুল সরদার,ইমদাদুল জোয়ার্দ্দার, রাজীব গোলদার, মধুসূদন হালাদার, প্রদীপ দত্ত, তানজিম মুস্তাফিজ বাচ্চু, সরদার জালাল ও তুষার পারভেজ।

উপস্থিত ছিলেন, দিপক কুমার মন্ডল, এম মাহমুদ আসলাম, হাসানুর রহমান, মফিজুল ইসলাম, কিনু পাল, মনিরুল ইসলাম, আনিছুর রহমান, পারভেজ হোসেন পলাশ, বাপ্পী মজুমদার, রাজ্জাক, হাকিম, সাজু, ইমরান ও মোসলেম উদ্দিন দয়াল প্রমুখ।

 

ঝিনাইদহে যুবলীগ নেতাকে গুলি করে হত্যার হুমকি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।