শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

কপিলমুনি প্রেসক্লাবের নির্বাচনে টুকু সভাপতি নির্বাচিত

  • আপডেট : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ১২.০১ এএম
কপিলমুনি প্রেসক্লাবের নির্বাচনে টুকু সভাপতি নির্বাচিত

কপিলমুনি প্রতিনিধি : কপিলমুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী ২০২৪-২৫ নির্বাচনে জি এম হেদায়েত আলী টুকু সভাপতি নির্বাচিত হয়েছেন।

নির্বাচন উপলক্ষ্যে রবিবার দুপুর ২.৩০ মিনিট থেকে বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে শান্তি পূর্ণভাবে ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের মোট ২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এবার ৯টি পদের বিপরীতে দুটি পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। দুটি পদের মধ্যে সভাপতি পদে জি এম হেদায়েত আলী টুকু ১২ ভোট পেয়ে বেসরকারি ভাবে সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে শেখ আব্দুস সালাম পেয়েছেন ৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিলন কুমার দাশ পেয়েছেন ৯ ভোট।

ফলে উক্ত পদে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় আগামী ২৭ ডিসেম্বর দুপুর ২.৩০ মিনিট থেকে বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত সম্পাদক পদে পুনরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। অপরদিকে একক প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি পদে মুন্সী রেজাউল করিম মহব্বত, সহ-সম্পাদক পদে জি এম আসলাম হোসেন, কোষাধ্যক্ষ পদে জি এম মোস্তাক আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এইচ এম শফিউল ইসলাম, নির্বাহী সদস্য পদে জি এম হাসান ইমাম এ এস এম লোকমান হেকিম নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, দ্প্তর সম্পাদক পদে একক প্রার্থী হিসেবে এ কে আজাদ মনোনয়ন ক্রয় করলেও তার শারিরিক অসুস্থতার কারণে উক্ত পদটি স্থগিত রাখা হয়েছে। উক্ত নির্বাচন কার্যক্রমে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, কপিলমুনি কলেজের অধ্যক্ষ মোঃ হাবিবুল্ল্যাহ বাহার, সহকারী নির্বাচন কমিশনার ছির কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আখতার শম্পা ও কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক সঞ্জয় কুমার মন্ডল।

 

রামপালে স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলীর পথ সভায় জনতার ঢল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “কপিলমুনি প্রেসক্লাবের নির্বাচনে টুকু সভাপতি নির্বাচিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।