বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

কপিলমুনি প্রেসক্লাব নির্বাচনে ৯ পদে ১৪ মনোনয়নপত্র বিক্রি

  • আপডেট : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩, ১২.২৯ পিএম
কপিলমুনি প্রেসক্লাব নির্বাচনে ৯ পদে ১৪ মনোনয়নপত্র বিক্রি

কপিলমুনি প্রতিনিধি : কপিলমুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক’২৩ নির্বাচনে এবার ৯টি পদের বিপরীতে মনোনয়ন পত্র বিক্রয় হয়েছে ১৪ টি। রবিবার (৭ ডিসেম্বর) বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত কপিলমুনি প্রেসক্লাব মিলনায়তনে উৎসব মুখর পরিবেশে এ মনোনয়ন বিক্রয় কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি পদে মনোনয়ন ক্রয় করেছেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি জি এম হেদায়েত আলী টুকু, সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক আব্দুর রাজ্জাক রাজু ও এস এম আব্দুর রহমান, সহ-সভাপতি পদে একক প্রার্থী মুন্সী রেজাউল করিম মহব্বত, সাধারণ সম্পাদক পদে শেখ আব্দুস সালাম, আহবায়ক কমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম বজলু, মিলন দাশ সহ-সম্পাদক পদে একক প্রার্থী জি এম আসলাম হোসেন, কোষাধ্যক্ষ পদে একক প্রার্থী জি এম মোস্তাক আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক পদে একক প্রার্থী এইচ এম শফিউল ইসলাম, দপ্তর সম্পাদক পদে একক প্রার্থী এ কে আজাদ ও নির্বাহী সদস্য দু’টি পদে শেখ আব্দুল গফুর, এস এম লোকমান হেকিম ও জি এম হাসান ইমাম মনোনয়ন পত্র ক্রয় করেছেন। তফসিল অনুযায়ী আগামী ১১ ডিসেম্বর মনোনয়ন পত্র জমা, ১৪ ডিসেম্বর যাচাই বাছাই, ১৯ শে ডিসেম্বর প্রত্যাহার ও ২৪ ডিসেম্বর বেলা ২ টা ৩০ মিনিট থেকে বিকাল ৪ টা ৩০ মিনিট পর্যন্ত কপিলমুনি প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ক্লাবের ২৩ জন ভোটার তাদের মূল্যবান ভোট প্রদান করে প্রতিনিধি নির্বাচন করবেন।

তবে ৯ টি পদের মধ্যে ৩ টি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়ন বিক্রয় কার্যক্রমে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন, কপিলমুনি কলেজ অধ্যক্ষ মোঃ হাবিবুল্ল্যাহ বাহার, সহকারী নির্বাচন কমিশনার কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আখতার শম্পা ও কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক সঞ্জয় কুমার মন্ডল।

 

ডুমুরিয়া প্রেসক্লাব’র পক্ষ থেকে ইউএনওকে বিদায়

 

পটুয়াখালীর রাঙ্গাবালীতে আস্থা প্রকল্পের যুব ‌ফোরাম গঠণে সভা অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।