মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বিয়ের বছর পার না হতেই লাশ হয়ে ফিরলো রূপসার প্রিয়ন্তী পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত

কম্বিলিফ্টের সিইও এর সাথে রয়্যাল মেশিনারিজের মতবিনিময়

  • আপডেট : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.৩৭ পিএম
কম্বিলিফ্টের সিইও এর সাথে রয়্যাল মেশিনারিজের মতবিনিময়

বিজ্ঞপ্তি : আয়ারল্যান্ডের কম্বিলিফ্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং সহ-প্রতিষ্ঠাতা মার্টিন ম্যাকভিকারের সাথে রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেডের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় রাজধানীর এয়ারপোর্ট রোডের নিকুঞ্জ-২ এর ঢাকা রিজেন্সি হোটেলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) খান এমডি মহিউদ্দিন।

কম্বিলিফ্ট লিমিটেডের সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা মার্টিন প্রথমবারের মতো বাংলাদেশ সফর করেন। বাংলাদেশে কম্বিলিফটের একমাত্র ডিলার রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেডের গ্রাহকদের সাথে তিনি মতবিনিময় করেন।

হোটেলে আয়োজিত প্রাণবন্ত মতবিনিময় অনুষ্ঠানে ম্যাকভিকারকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন রয়্যাল মেশিনারিজের এমডি খান এমডি মহিউদ্দিন।

এ সময় প্রধান অতিথির বক্তৃতা নিজের অনুভূতি জানিয়ে মার্টিন ম্যাকভিকার বলেন, আমাকে এই সম্মান জানানোর জন্য সত্যিই আমি আনন্দিত।

মতবিনিময় সভায় জানানো হয়, কম্বিলিফ্ট বিশ্বব্যাপী মাল্টিডাইরেশানাল, সাইডলোডিং এবং আর্টিকুলেটেড ফর্কলিফ্টের বৃহত্তম প্রস্তুতকারক। গ্রাহকদের চাহিদা অনুযায়ী নতুন নতুন পণ্য তৈরি করে প্রতিষ্ঠানটি। যা বিশ্বের প্রথম। উদ্ভাবন, নমনীয়তা এবং পরিষেবা হল সেই নীতি যার উপর ভিত্তি করে কম্বিলিফ্টের সাফল্য গড়ে উঠেছে।

বিশ্বের দ্রুততম বর্ধনশীল ফর্কলিফ্ট প্রস্তুতকারক হয়ে ওঠে কম্বিলিফ্ট। যা ৮৫টিরও বেশি দেশে রপ্তানি করছে কোম্পানিটি এবং বিশ্বব্যাপী ৮০ হাজার টিরও বেশি ট্রাক ব্যবহার করা হচ্ছে৷ বিশ্বের অন্য কোন প্রস্তুতকারক একই স্তরের কাস্টমাইজেশন এবং অভিযোজনযোগ্যতা প্রদান করতে পারে না।

প্রতিটি গ্রাহকের বিভিন্ন চাহিদা পূরণ করতে পারে না। বাংলাদেশে কম্বিলিফ্টের প্রায় ১০০টি মেশিন (কম্বি সি-সিরিজ এবং আইজল মাস্টার) রয়েছে যা রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেড সরবরাহ করে।

এর আগে সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে রয়্যাল মেশিনারিজ কর্পোরেশন লিমিটেডের পক্ষ থেকে মার্টিন ম্যাকভিকারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

রূপসায় জাতীয় পরিসংখ্যান দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।