মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বিয়ের বছর পার না হতেই লাশ হয়ে ফিরলো রূপসার প্রিয়ন্তী পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত

কেশবপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

  • আপডেট : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.৪৭ পিএম
কেশবপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে : যশোরের কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সহযোগিতায় জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ তুহিন হোসেনের সভাপতিত্বে ও ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের সচিব ইমরান হোসেনের সঞ্চালনায় “স্মার্ট হবে সরকার, নিশ্চিত হবে সেবার অধিকার” প্রতিপাদ্য বিষয়ে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কাজী রফিকুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম মোল্যা ও কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দীন আলা।

উপস্থিত ছিলেন কেশবপুর সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, ওয়ার্ডের নির্বাহী পরিচালক সৈয়দ আকমল আলী প্রমুখ। বক্তব্য রাখেন কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের সচিব হুমায়ুন কবির ও গ্রাম পুলিশ আতিয়ার রহমান।

 

রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “কেশবপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত”

  1. This asset is incredible. The radiant material shows the maker’s earnestness. I’m dumbfounded and envision more such astonishing presents.

  2. This stage is phenomenal. The brilliant substance exhibits the manager’s dedication. I’m overpowered and envision more such unfathomable entries.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।