বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪, ১১.৫৫ পিএম
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুর উপজেলার ভরতভায়না পশ্চিমপাড়া দ্বিতীয়তলা মসজিদ সংলগ্ন তানজিমুল কোরআন মাদ্রাসার উদ্যোগে ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা ইতালী প্রবাসী জহুরুল ইসলাম মোল্যার সার্বিক সহযোগিতায় শনিবার দিবাগত রাতে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলহাজ্ব ইসমাইল হোসেন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান।

প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন চ্যানেল-২৪ ও একুশে টিভির ধর্মীয় আলোচক শায়েখ সাইফুল্লাহ বিন কোরবান। দ্বিতীয় বক্তা হিসাবে ওয়াজ করেন চ্যানেল নাইন, আরটিভি ও বাংলাভিশনের ধর্মীয় আলোচক মাওলানা মাহমুদুল হাসান-বিন মেহেদী।

ওয়াজ মাহফিলে আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব আতিয়ার রহমান মোল্যা, আজিজুর রহমান মোল্যা, ইউপি সদস্য আফজাল হোসেন-সহ ভরতভায়না তানজিমুল কোরআন মাদ্রাসা কমিটির নেতৃবৃন্দ।

 

মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত”

  1. pura vive says:

    I’ve been following this amazing website for the past few days, it serves up great content for viewers. The site owner works hard to engage visitors. I’m a big fan and hope they keep up the good work!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।