শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

খালিশপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

  • আপডেট : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪, ৫.৪৫ পিএম
খালিশপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : খুলনায় ট্রেনে কাটা পড়ে হিজবুল্লাহ (১৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ১২ ফেব্রুয়ারি দুপুরে নগরীর খালিশপুর মুজগুন্নি এলাকায় এ ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশের দৌলতপুর ফাঁড়ির ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান, ১২ ফেব্রুয়ারী দুপুর ১টা ৫৫ মিনিটে খালিশপুর মুজগুন্নি নেছারিয়া মাদ্রাসার বিপরীত পাশে রেল লাইনে খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে হিজবুল্লা নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সে বাগেরহাটের চিতলমারী এলাকার মো. রুহুল আমীনের ছেলে। স্থানীয় একটি গ্যাসের দোকানের কর্মচারী ছিলো সে। নিহত হিজবুল্লাহ খুলনার নির্জন আবাসিক এলাকায় খালার বাড়িতে থাকতো।

 

পাইকগাছায় চোখ-মুখে সুপার-গ্লু দিয়ে গৃহবধূকে ধর্ষণ, স্বর্ণাংকার ও টাকা লুট

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খালিশপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।