বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

খুলনার ৬টি আসনে নৌকা পেলেন যারা

  • আপডেট : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩, ৫.৫৪ পিএম
খুলনার ৬টি আসনে নৌকা পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক : সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে খুলনার ৬টি আসনের তিনটিতে বর্তমান এমপি ও তিনটিতে নতুন প্রার্থীর হাতে নৌকা তুলে দেওয়া হয়েছে।

রোববার বিকেল সোয়া ৪টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামীলীগ সভাপতি বঙ্গবন্ধু কণা শেখ হাসিনার অনুমতিক্রমে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন পাওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেছেন। এদিকে দলীয় মনোনয়ন পাওয়ায় তৃণমূলে প্রার্থীদের কর্মী-সমর্থকদের মাঝে দেখা দিয়েছে আনন্দ উল্লাস।

দলীয় যারা পেলেন তারা হলেন, খুলনার দাকোপ ও বটিয়াঘাটা নিয়ে গঠিত খুলনা-১ আসনে সাবেক সংসদ সদস্য ননী গোপাল মন্ডল, খুলনা সদর ও সোনাডাঙ্গা থানা নিয়ে গঠিত খুলনা-২ আসনে বর্তমান এমপি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুস্পুত্র সেখ সালাউদ্দিন জুয়েল, খালিশপুর ও দৌলতপুর থানা নিয়ে গঠিত খুলনা-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা নিয়ে গঠিত খুলনা-৪ আসনে বর্তমান এমপি ও তারকা ফুটবলার আব্দুস সালাম মূর্শেদী, ডুমুরিয়া-ফুলতলা উপজেলা নিয়ে গঠিত খুলনা-৫ আসনে বর্তমান এমপি ও সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, কয়রা ও পাইকগাছা নিয়ে গঠিত খুলনা-৬ আসনে সাবেক উপজেলা চেয়ারম্যান মো. রশিদুজ্জামান।

 

আরো পড়ুন-

খুলনা-৪ আসনে নৌকা চান হাসান আল মামুন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খুলনার ৬টি আসনে নৌকা পেলেন যারা”

  1. […] মুজুরি বৃদ্ধিতে সভা অনুষ্ঠিত খুলনার ৬টি আসনে নৌকা পেলেন যারা খুলনা-৪ আসনে নৌকা চান হাসান আল মামুন […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।