রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

খুলনায় আবার খুন

  • আপডেট : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪, ৮.৩৬ পিএম
খুলনায় আবার খুন

নিজস্ব প্রতিবেদক : খুলনার ফুলতলা উপজেলায় ভাইপোর হাসুয়ার আঘাতে চাচা শেখ মুজিবুর রহমান (৫৮) নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী পুষ্পা বেগম (৪৫) ও ছেলে মিরাজুল ইসলাম (২৪) আহত হয়েছেন।

আশংকাজনক অবস্থায় তারা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধঅন রয়েছে। ১০ জুলাই রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খানজাহানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত মজিবুর রহমানের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, খানজাহানপুর গ্রামের মৃত শরিফুল ইসলামের ছেলের ও তার ভাই শেখ মুজিবুর রহমানের মধ্যে জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এ ঘটনার জের ধরে বুধবার রাত সাড়ে ৯টার দিকে মৃত শরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম ধারালো হাসুয়া নিয়ে চাচা শেখ মুজিবুর রহমানের ওপর হামলা চালায়। মজিবুর রহমানকে ঠেকাতে গেলে তার স্ত্রী ও ছেলে আহত হয়। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে আশরাফুল পালিয়ে যায়।

এলাকাবাসী তিনজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা মুজিবুর রহমানকে মৃত ঘোষণা করেন।

 

পটুয়াখালী সদর উপ‌জেলায় যুব ফোরা‌মের ‌ত্রৈমা‌সিক সভা অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।