রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

খুলনায় গুলিতে নিহত কে এই সাদিকুর?

  • আপডেট : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪, ৬.৩৪ পিএম
খুলনায় গুলিতে নিহত কে এই সাদিকুর?

নিজস্ব প্রতিবেদক : খুলনায় সাদিকুর রহমান রানা ওরফে বিহারি রানা (৩৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় পলাশ নামে অপর এক যুবক গুলিবিদ্ধ হয়ে আহত হন। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২৩ জানুয়ারি সন্ধ্যা পৌনে ৭টার দিকে নগরীর ময়লাপোতা মোড়ের অদুরে আহছানউল্লাহ কলেজের সামনে এ ঘটনা ঘটে। নিহত সাদিকুর রহমান নগরীর দেবেন বাবু রোডের শেখ মোহাম্মদ ইসলামের ছেলে। গুলিবিদ্ধ পলাশ শের-ই বাংলা রোডের মহারাজের ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, নগরীর ময়লাপোতাস্থ আহসানউল্লাহ কলেজের সামনে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে দু’জন আহত হন। স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা পরীক্ষা নিরিক্ষার পর সাদিকুরকে মৃত ঘোষণা করেন। তার পেটের বাঁ পাশে, গলার নিচে ও বাঁ কানের নিচে তিনটি গুলি লেগেছে। পলাশকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার পায়ে একটি গুলির আঘাত রয়েছে।

এদিকে সন্ত্রাসীদের গুলিতে নিহত সাদিকুর সম্পর্কে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। সাদিকুর পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। কিছুদিন আগে জেল থেকে ছাড়া পান তিনি। তার বিরুদ্ধে হত্যাসহ এক ডজনের অধিক মামলা রয়েছে। মামলার কারণে তিনি বাসায় থাকতেন না।

বিশেষ একটি সূত্রের দাবি, নিহত সাদিকুর খুলনার শীর্ষ সন্ত্রাসী গ্রেনেড বাবুর অনুসারি ছিলো। সম্প্রতি সে দল বদল করার কারণে প্রতিপক্ষের গুলিতে নিহত হতে পারেন বলে ধারণা করছে একটি সূত্র। বর্তমানে গ্রেনেড বাবু ভারতে আত্মগোপনে আছেন বলে ওই সূত্রটি দাবি করেছেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম জানান, ঘটনার কারণ ও জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে। আশা করছি অচিরেই অপরাধীদের ধরতে সক্ষম হবো। এ কাজে যে অবৈধ অস্ত্র ব্যবহার করা হয়েছে তা উদ্ধার করতে পারবো।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক সাংবাদিকদের জানিয়েছেন, সাদিকুরের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, মাদক, চুরিসহ ১৬টি মামলা রয়েছে।

 

বটিয়াঘাটায় সন্ত্রাসী হামলায় আহত ইউপি সদস্যসহ ২ জনের অবস্থা আশংকাজনক

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খুলনায় গুলিতে নিহত কে এই সাদিকুর?”

  1. […] অস্ট্রেলিয়ান চিত্রশিল্পীর মৃত্যু খুলনায় গুলিতে নিহত কে এই সাদিকুর? বটিয়াঘাটায় সন্ত্রাসী হামলায় আহত […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।