বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

খুলনায় ‘ভারত-বাংলাদেশ দ্বিপাক্ষিক সম্পর্কের বর্তমান ও ভবিষ্যত’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

  • আপডেট : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩, ১০.১৫ পিএম
খুলনা প্রেসক্লাবে ‘ভারত-বাংলাদেশ দ্বিপাক্ষিক সম্পর্কের বর্তমান ও ভবিষ্যত’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি : খুলনা প্রেসক্লাব ও এইম বাংলা’র যৌথ আয়োজনে ‘ভারত-বাংলাদেশ দ্বিপাক্ষিক সম্পর্কের বর্তমান ও ভবিষ্যত’ শীর্ষক এক সেমিনার আজ রবিবার দুপুরে খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাব অব ইন্ডিয়া’র সভাপতি শ্রী গৌতম লাহিড়ী। সম্মানিত অতিথি ছিলেন খুলনা জেলা আইনজীবী সমিতি ও খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মোঃ সাইফুল ইসলাম।

সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মামুন রেজা। বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, ক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসান, ক্লাবের সাবেক সভাপতি ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ, খুলনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন ও সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা প্রেসক্লাবের সাবেক সধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মল্লিক সুধাংশু, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ এবং খুলনা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. এম এম তরিক মাহমুদ তারা প্রমুখ।

সেমিনারে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, কার্যনির্বাহী সদস্য শেখ মাহমুদ হাসান সোহেল, শেখ মো: সেলিম ও মোঃ আব্দুল হালিম, ক্লাব সদস্য মোঃ হুমায়ুন কবীর, আলমগীর হান্নান, কাজী শামীম আহমেদ, শেখ হেলাল উদ্দিন সরকারী কলেজের সহকারী অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, এ্যড. এম এম সাজ্জাদ আলী, এ্যাড. এনামুল হক, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আনিসুর রহমান, এ্যাড. প্রজেশ রায়, এ্যাড. রথীন্দ্রনাথ সরদার, এ্যাড. শেখ আশরাফ আলী পাপ্পু, এ্যাড. মোঃ আসাদুজ্জামান, এ্যাড. গাজী রাজু আহমেদ, এ্যাড. রোজিনা আক্তার, এ্যাড. রোমানা তানহা, এ্যাড. আনোয়ারা মমতাজ, এ্যাড. আফরোজা রোজী, এ্যাড. সাবিরা সুলতানা হ্যাপি, এ্যাড. সজীব বৈরাগী, এ্যাড. মোঃ মনিবুর রহমান, এ্যাড. মোঃ জিহাদুল ইসলাম, এ্যাড. আব্দুল কুদ্দুস, এ্যাড. সেলিনা খানম, খুলনা জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী, খুলনা রুজভেল্ট জেটি ব্যবহারকারী সমন্বয় ফোরামের সভাপতি করীম মুস্তফা, খুলনা প্রেসক্লাবের অস্থায়ী সদস্য মো. আজিজুল ইসলাম, মোঃ রবিউল গাজী (উজ্জ্বল), হাসান আল মামুন, পালাশ চন্দ্র ঢালী, এস এম বাহাউদ্দিন, ইসফাত সানিয়া ন্যান্সি, মোঃ সোহেল রানা, তুফান গাইন, শামছুন্নাহার মেঘলা, হাসানুর রহমান তানজিরসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি শ্রী গৌতম লাহিড়ীকে ফুল দিয়ে স্বাগত জানায় খুলনা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এছাড়া এ সময় প্রধান অতিথিকে খুলনা প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।