শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

খুলনায় রাজধানী টিভির ২য় বর্ষপূর্তি উদযাপন

  • আপডেট : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩, ৫.৩৮ পিএম
খুলনায় রাজধানী টিভির ২য় বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক : খুলনায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাজধানী টিভির ২য় বর্ষপূর্তি পালিত হয়েছে।

সোমবার সকালে খুলনা জেলা পরিষদের হল চত্বরে আনন্দঘন মূহুর্তে কেক কেটে ৩য় বর্ষের শুভ সূচনা করা হয়। রাজধানী টিভির খুলনা জেলা প্রতিনিধি রাসেল আহমেদ এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক খুলনার নির্বাহী সম্পাদক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম, দৈনিক খুলনার বার্তা সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, জাতীয় দৈনিক খবরের কাগজের খুলনা ব্যুরো প্রধান মো. মাকসুদ রহমান, দৈনিক যুগান্তরের খুলনা প্রতিনিধি নূর ইসলাম রকি, দৈনিক প্রবাহের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ নুরুজ্জামান, দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার মো: কামরুল আলম, দৈনিক খুলনার স্টাফ রিপোর্টার আসাফুর রহমান কাজল, মেহেদী হাসান, রাজধানী টেলিভিশনের ক্যামেরা পার্সন প্রসেনজিৎ মধ্যম প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজধানী টেলিভিশনের খুলনা জেলা প্রতিনিধি রাসেল আহমেদ।

এছাড়া রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংস্কৃতিক কর্মী, সুধীজন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কেক কাটা শেষে জেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা রাজধানী টিভির জেলা প্রতিনিধিকে সাধুবাদ জানান। রাজধানী টিভির সার্বিক মঙ্গল কামনাসহ আরও সফলতা কামনা করে।

 

সকলের প্রচেষ্টায় পরিচ্ছন্ন নগরী গড়ে তোলা সম্ভব-খুলনা সিটি মেয়র

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।