রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

খুলনা এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কানায় কানায় পূর্ণ জনসভাস্থল

  • আপডেট : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩, ২.১০ পিএম
খুলনা এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কানায় কানায় পূর্ণ জনসভাস্থল

এস এম মাহবুবুর রহমান : আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে খুলনা এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নভেম্বর ১৩ (সোমবার) দুপুর পৌনে একটায় ঢাকা থেকে হেলিকপ্টারে খুলনায় আসেন তিনি। খুলনা জেলা স্টেডিয়াম হেলিপ্যাডে নেমে প্রধানমন্ত্রী সার্কিট হাউজে আসেন। এখানে তিনি খুলনা বিভাগীয় পর্য়ায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করছেন।
পরে সার্কিট হাউজ মাঠে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োাজিত জনসভায় যোগ দেবেন।

জনসভা থেকে প্রধানমন্ত্রী ২ হাজার ৩৬৯ কোটি ৬২ লাখ টাকার ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ২২০ কোটি ৮২ লাখ টাকার ৫ টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। জনসভায় শেষে বিকেলে হেলিকপ্টারে ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী।

এদিকে খুলনা সার্কিট হাউজ মাঠে সোমবার বেলা ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ দেওয়ার কথা থাকলেও দুপুর ১টার মধ্যেই জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। শহরের বিভিন্ন প্রবেশপথ দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা সকাল থেকে বাসে-ট্রাকে এবং পায়ে হেঁটে জনসভাস্থলে আসছেন।

নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে সভাস্থল। দূরদূরান্ত থেকে আসা নেতাকর্মীরা দলীয় স্লোগানের পাশাপাশি দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জয়ধ্বনি করছেন। ইতোমধ্যে স্থানীয় নেতাকর্মীরা মঞ্চে বক্তৃতা দিচ্ছেন।

সড়ক, রেল ও নৌপথে খুলনা বিভাগের ১০ জেলা এবং পার্শ্ববর্তী গোপালগঞ্জ ও পিরোজপুর জেলা থেকেও এসেছেন অসংখ্য নেতাকর্মী। লোকজন আসার সুবিধার্থে রূপসা ঘাট ও জেলখানা ঘাটে ১০টি ফেরী চালু করা হয়েছে।

প্রধানমন্ত্রীর ভাষণ দেখা ও শোনার সুবিধার জন্য খুনার শহরের ২৮টি পয়েন্টে এলইডি মনিটর স্থাপন করা হয়েছে। মাইক দেওয়া হয়েছে জনসভাস্থলের পার্শ্ববর্তী ৩-৪ কিলোমিটার এলাকাজুড়ে। প্রধানমন্ত্রী ও জনসভার নিরাপত্তায় দায়িত্ব পালন করছে সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব, নৌপুলিশ ও আনসার বাহিনীর কয়েক হাজার সদস্য।

 

আরো পড়ুন-

প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে খুলনায় জনস্রোত, সার্কিট হাউস মাঠে মানুষের ঢল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

3 responses to “খুলনা এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কানায় কানায় পূর্ণ জনসভাস্থল”

  1. […] আসলে জনগণের উন্নয়ন হয়-প্রধানমন্ত্রী খুলনা এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ… প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে […]

  2. sklep says:

    Valuable info. Fortunate me I found your site by accident, and I am shocked why this twist of fate didn’t happened in advance! I bookmarked it.
    ecommerce
    prev .. ..
    next ..

  3. sklep says:

    Wow, incredible blog layout! How lengthy have you been blogging for?

    you make blogging look easy. The total glance of your site is magnificent, as smartly as the content!

    You can see similar here najlepszy sklep

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।