মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বিয়ের বছর পার না হতেই লাশ হয়ে ফিরলো রূপসার প্রিয়ন্তী পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত

খুলনা প্রেসক্লাব চত্বরে ৩ দিনব্যাপী পিঠা মেলা শুরু

  • আপডেট : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪, ১১.২৬ পিএম
খুলনা প্রেসক্লাব চত্বরে ৩ দিনব্যাপী পিঠা মেলা শুরু

বিজ্ঞপ্তি : খুলনা প্রেসক্লাবের আয়োজনে খুলনায় ৩ দিনব্যাপী পিঠা মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় খুলনা প্রেসক্লাব চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই মেলার উদ্বোধন করেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম এবং সঞ্চালনা করেন খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, আবহমান বাংলার চিরায়িত ঐতিহ্য পিঠা-পুলি। সময়ের ব্যবধানে আজ হারাতে বসেছে এই ঐতিহ্য। নতুন প্রজন্মকে পিঠা-পুলির স্বাদ দিতে প্রেসক্লাব এই আয়োজন করায় তাদের ধন্যবাদ জানাই। আগামীতেও যেন এ ধারা অব্যাহত থাকে তিনি প্রেসক্লাব কর্তৃপক্ষকে সেই আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু. সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, সহকারী সম্পাদক শেখ মোঃ সেলিম ও এ এইচ এম শামিমুজ্জামান, নির্বাহী সদস্য মোঃ মিজানুর রহমান মিলটন ও শেখ মাহমুদ হাসান সোহেল, ক্লাব সদস্য দেবব্রত রায়, দিলীপ কুমার বর্মন, অস্থায়ী সদস্য মোঃ আজিজুল ইসলাম, মোঃ আবুল বাশার, মোঃ হেলাল মোল্লা, সাংবাদিক শামিম আশরাফ শেলী, সাগর সরকারসহ অন্যান্য সাংবাদিকব্ন্দৃ।

ব্যস্ত নাগরিক জীবনে পিঠা-পুলির স্বাদ ছড়িয়ে দিতে খুলনা প্রেসক্লাবের আয়োজনে প্রতি বছরের মতো এবারও এই মেলা আয়োজন করা হয়েছে। ১১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১৩ জানুয়ারি শনিবার রাত ৯ টা পর্যন্ত প্রতিদিন এই মেলা চলবে। এবারের পিঠা মেলায় স্থানীয় ও জাতীয় পর্যায়ে স্বনামধন্য ১৩টি স্টল অংশ নিয়েছে।

মেলার স্টলগুলোতে চিতই, মালপোয়া, দুধ পুলি, ভাপা, নকশি পিঠা, মুগ পাকন, পাটিসাপটা, লবঙ্গ লতিকা, হৃদয় হরণ, ডিম সুন্দরী, বিবি খানা, চালতা পাতা, জামাই পিঠা, গোলাপসহ বাহারী নামের মজার মজার সব পিঠা পাওয়া যাচ্ছে।

 

মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শপথ অনুষ্ঠিত, কে পেলেন কোন মন্ত্রণালয়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।