বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত

  • আপডেট : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ১১.২৪ পিএম
খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি : খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সাধারণ পরিষদের সভা আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় খুলনা প্রেস ক্লাবে হুমায়ূন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৯ মার্চ-২০২৪ সাংবাদিক ইউনিয়ন এর দ্বিবার্ষিক নির্বাচনের সিদ্ধান্ত হয়।

উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে নির্বাচন পরিচালনার জন্য খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা কে চেয়ারম্যান, শ্রম দপ্তরের পরিচালক মো: মিজানুর রহমান ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য শেখ আব্দুল হালিমকে সদস্য করে কমিটি গঠন করা হয়।

সভা চলাকালে সাংবাদিক ইউনিয়নের সদস্য গাজী মনিরুজ্জামান এর মাতার মৃত্যুর সংবাদে গভীর শোক জানান হয় এবং একটি শোক প্রস্তাব গৃহীত হয়।

সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি শেখ আবু হাসান, এসএম হাবিব, ইউনিয়নের সাবেক সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু অমিয় কান্তি পাল, সাঈয়েদুজ্জামান স¤্রাট, ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, মোঃ আলমগীর হান্নান, কোষাধ্যক্ষ দিলীপ বর্মন, দপ্তর সম্পাদক শেখ আব্দুল হামিদ, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মনিরুজ্জামান, নির্বাহী সদস্য মিলন হোসেন, শেখ জাহিদুল ইসলাম, সাধারণ সদস্য হেদায়েত হোসেন মোল্ল্যা, মোঃ হুমায়ূন কবির, শেখ আব্দুল হালিম, কৌশিক দে বাপি, এসএম ফরিদ রানা, আবু হেনা মোস্তফা জামান পপলু, অভিজিৎ পাল, সুনীল দাস, তিতাস চক্রবর্তী, খন্দকার বাপ্পি, বাবুল আক্তার প্রমুখ।

সভায় সাংবাদিক ইউনিয়নকে আরো গতিশীল ও প্রাণবন্ত করতে ইউনিয়নে আরো ১১৪ জন সদস্য অন্তর্ভুক্ত হওয়ায় বক্তারা নবাগত সদস্যসহ নির্বাহী পরিষদ নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

সভায় নতুন ও পুরাতন সদস্যদের মধ্যে যারা সাংবাদিকতার পেশা ছাড়া অন্য পেশায় যুক্ত আছেন তাদের ব্যাপারে এবং গঠনতন্ত্রের ত্রুটি-বিচ্যুতি সংশোধনের জন্য একটি যাচাই-বাছাই কমিটি গঠনের প্রস্তাব দেওয়া হয়। সভায় ইউনিয়নের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করা হয়।

 

কেশবপুর উপজেলাব্যাপী নৌকার ব্যাপক প্রচার-প্রচারণা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত”

  1. […] স্বতন্ত্র প্রার্থী দারার গনসংযোগ খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ পরিষদ… কেশবপুর উপজেলাব্যাপী নৌকার ব্যাপক […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।