বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

খুলনা-সাতক্ষীরা সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত-৫, আহত-২

  • আপডেট : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪, ৭.২১ পিএম
খুলনা-সাতক্ষীরা সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত-৫, আহত-২

আশরাফুল আলম, ডুমুরিয়া: ডুমুুরিয়ার আঙ্গারদহ নামক স্থানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন ২ জন। ঘাতক ট্রাককে আটক করেছে পুলিশ। প্রায় ১ ঘন্টা খুলনা-সাতক্ষীরা মহাসড়কে যানচলাচল বন্ধ ছিল। হাসপাতালে চলছে নিহতদের স্বজনদের গগন বিদারী আহাজারী।

হাসপাতাল ও পুলিশ সুত্রে জানা যায়, ডুমুরিয়ার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহ নামক স্থানে শনিবার দুপুর ৩ টার দিকে মাটিবাহী ডাম্পার ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময়ে ঘটনাস্থলেই ইজিবাইক চালক ডুমুরিয়া উপজেলার জিয়ালতলা গ্রামের বিশ্বজিত বিশ্বাস (৩৫), তার শাশুড়ি বিলপাবলা গ্রামের মৃত অনিমেশ ঢালীর স্ত্রী অমরী ঢালী (৫৫), বিশ্বজিত বিশ্বাসের শ্যালক অপু ঢালীর স্ত্রী নিপা ঢালী (২৮) ও আঙ্গারদহ গ্রামের হান্নান মোড়ল ওরফে তাজুর ছেলে সাব্বির মোড়ল (২৫) নিহত হয়। দূর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত বিশ্বজিতের মেয়ে অর্ণি বিশ্বাস (৪), ছেলে অর্জিত বিশ্বাস (৬) ও স্ত্রী অন্তিমা বিশ্বাস (২৮) কে ডুমুরিয়ার ফায়ার সার্ভিস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে তাদেরকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে অবুধ শিশু অর্নি বিশ্বাস (৪) মৃত্যু বরন করে।

ঘাতক ডাম্পার ট্রাককে আটক করা হয়েছে। যার নম্বর (খুলনা মেট্রো শ ১১-০৫১০)। ট্রাকটি এমএসবি ভাটার মালিক পুষ্পক সরদারের বলে জানা গেছে। দূর্ঘটনার পরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এক ঘন্টা যানচলাচল বন্ধ ছিল।

তাৎক্ষনিক ঘটনাস্থলে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার(ভ’মি) আশিষ মোমতাজ ও ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ শুকান্ত সাহা উপস্থিত হয়ে যান চলাচল স্বভাবিক করেন।

 

রূপসায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খুলনা-সাতক্ষীরা সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত-৫, আহত-২”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।