বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

খুলনা-১ আসনে নিরুত্তাপ নির্বাচন

  • আপডেট : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ১১.২২ পিএম
খুলনার তিনটি আসনে ৩৩ প্রার্থীর ১৬ জনের মনোনয়নপত্র বাতিল

বটিয়াঘাটা প্রতিনিধি : খুলনা-১ নির্বাচনী এলাকা (দাকোপ-বটিয়াঘাটা) নির্বাচনে শেষ পর্যন্ত ৪ জন প্রার্থী টিকে থাকলেও একমাএ নৌকার প্রার্থী ননী গোপাল মন্ডল ছাড়া অন্য কারও প্রচার প্রচারণায় জোর নেই। প্রার্থীর মধ্যে জাতীয় পার্টির হাসানুর রশিদ এখনও প্রচার প্রচারণা শুরু করেননি।

শোনা যাচছ, আলীগের সাথে ২৬টি আসনে ভাগা ভাগিতে খুলনায় কোন আসন না দেয়ায় নেতা কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। শোনা যাচেছ,শেষ পর্যন্ত কেদ্রীয় ন্তেৃবৃন্দের সাথে আলাপ করে প্রার্থী পদ ৬ জনই প্রত্যাহার করে নিতে পারেন।

অন্য প্রার্থী তৃণমূল প্রার্থী গৌবিন্দ প্রামানিকের নির্বাচনী তৎপরতা তেমন পরিলক্ষিত হচেছ না। একমাএ স্বতত্র প্রার্থী ড, প্রশান্ত কুমার রায়ের পোস্টার ও প্রচারণা পরিলক্ষিত হচেছ।

আগামী ৫ জানুয়ারী পর্যন্ত প্রচারণা চলবে। এখনও খুলনা-১ আসনে নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করতে হলে ভোটকেদ্রে ভোটার উপস্থিতি জরুরী,আর সেটার জন্যে অন্যদল যাই করুক আও্য়ামীলীগ প্রতি ওয়ার্ডে নির্বাচনী কমিটি গঠন করে ভোটারদের ভোট কেদ্রে নেওয়ার পদক্ষেপ গ্রহণ করায় খুলনা -১ আসনের নির্বাচন অংশগ্রহণমূলক হবে তাতে কোন সন্দেহ নেই।

 

রূপসায় ক্লাষ্টার পদ্ধতিতে গলদা চাষীদের কর্মশালা অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।