বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

খুলনা-৪ আসনের কোন শীতার্ত মানুষ শীতে কষ্ট পাবে-সালাম মূর্শেদী এমপি

  • আপডেট : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.৫১ পিএম
খুলনা-৪ আসনের কোন শীতার্ত মানুষ শীতে কষ্ট পাবে-সালাম মূর্শেদী এমপি

রূপসা প্রতিনিধি : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন খুলনা-৪ আসনের কোন শীতার্ত মানুষ শীতে কষ্ট পাবে না। তৃনমুল পর্যায়ে হতদরিদ্র,দরিদ্র এবং অসহায় মানুষের মাঝে প্রতিবছরের ন্যায় এবছর শীতবস্ত্র বিতরণের কার্যক্রম চলমান রয়েছে। তিনি বলেন শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী দেশে সব উপজেলায় সরকারি ভাবে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এ কাজগুলো জনপ্রতিধিদের মাধ্যমে তালিকা তৈরী করে শীতবস্ত্র বিতরণ করা হয়। অসহায় মানুষের পাশে সরকারের পাশাপাশি সকল বিত্তবানদের এগিয়ে এসে শীতার্তদের সাহায্য করা উচিত বলে তিনি মনে করেন ।

তিনি আজ ৬ ফেব্রুয়ারি বিকালে রূপসা উপজেলার পূর্ব রূপসা ঘাট এলাকায় নৈহাটী ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত তার নিজস্ব অর্থায়নে পূর্ব রূপসা মাঝি ইউনিয়নের সদস্যদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন।

ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হারুন শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন শেখের পরিচালনায় বক্তৃতা করেন রূপসা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, সহ-সভাপতি আরিফুর রহমান মোল্যা, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক শ্যামল কুমার দাস, ইমদাদুল ইসলাম, সাবেক জেলা স্বেচ্ছসেবকলীগ নেতা মোতালেব হোসেন, সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব, নৈহাটী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, রূপসা উপজেলা শ্রমিকলীগের সভাপতি মফিজুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী রিনা পারভিন, আওয়ামীলীগ নেতা ফরিদ শেখ, মনিরুজ্জামান পিলু, আসাদ শেখ, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক মামুন শেখ, মাসুম সরদার, হায়দার আলী, সামসুল আলম বাবু, কবির শেখ, ইদ্রিস চৌধূরী, ওসিকুর রহমান, জব্বার শেখ, হাসান হাওলাদার, জলিল শেখ,রেজা ব্যাপারী, শাহাদাত ব্যাপারী, আব্দুল্লাহ আল মামুন, রিয়াজ শেখ, রাসেল শেখ, নোমান, রাব্বি, জিরু, গোলাম মাসুদ প্রমূখ।

 

তেরখাদায় শিক্ষার্থীদের নবীনবরণ, সংবর্ধনা ও শিক্ষকদের সম্মাননা প্রদান

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।