রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

খুলনা-৪ আসনে নৌকার মাঝি হতে চান সাবেক অতিরিক্ত আইজিপি মারুফ হাসান

  • আপডেট : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩, ১০.১২ পিএম

নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি শেখ মারুফ হাসান।

এ লক্ষ্যে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের পর জমা দিয়েছেন। ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কার্যালয়ে এসময় তার সাথে নেতা কর্মী, সমর্থক ও শুভাকাঙ্কীরা উপস্থিত ছিলেন।

শেখ মারুফ হাসান বলেন, আমি আশাবাদী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার খুলনা-৪ আসনে আমাকে সুযোগ দিবেন।

আমার যোগ্যতা, অভিজ্ঞতা ও কর্মস্পৃহাকে মূল্যায়ন করে আমাকে যদি জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বদ্বিতা করার সুযোগ দেন তাহলে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে সর্বসাধারণের ভোটে বিজয়ী হয়ে খুলনা-৪ একটি দুর্নীতি মুক্ত আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশ নিয়ে জনগন যদি সঠিক রায় দেন তবে তিনি খুলনা-৪ আসনকে সকল প্রকার ঘুষ এবং দুর্নীতি মুক্ত করতে চান।

এছাড়াও উন্নয়নের অগ্রযাত্রায় এই আসনটিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এছাড়াও এই এলাকার যুব সমাজকে বেকারত্ব থেকে মুক্তি দিতেও তাঁর বিভিন্ন পরিকল্পনার কথা জানান এবং তেরখাদা, রুপসা ও দিঘলিয়া বাসীর দোয়া কামনা করেন তিনি।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি শেখ মারুফ হাসান খুলনার তেরখাদা উপজেলার পানতিতা গ্রামের কৃতি সন্তান। তিনি ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার, বরিশাল রেঞ্জের ডিআইজি এবং নৌ-পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি ১৯৮৯ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

 

আরো পড়ুন

খুলনা-৪ আসনে মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান মুনির আহমেদের প্রতি ব্যাপক আগ্রহ সাধারণ মানুষের

রূপসায় সেরা মন্ডপের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খুলনা-৪ আসনে নৌকার মাঝি হতে চান সাবেক অতিরিক্ত আইজিপি মারুফ হাসান”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।