শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

খুলনা-৪ আসনে নৌকা ও কেটলির প্রচারণা তুঙ্গে!

  • আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ৯.০৩ পিএম
খুলনা-৪ আসনে নৌকা ও কেটলীর প্রচারণা তুঙ্গে!

নিজস্ব প্রতিবেদক : প্রার্থীদের হাতে প্রচারনার এখনই মোক্ষম সময়। নির্বাচনের দিন যতই এগিয়ে যাচ্ছে ততই ফুরিয়ে যাচ্ছে প্রচারনার সময়। তাই প্রার্থীরা দিন-রাতকে এক করে মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। নৌকা ও কেটলি প্রতীকের পোষ্টারে ছেয়ে গেছে রূপসা-তেরখাদা-দিঘলিয়া উপজেলা।

হাট-বাজার ও নির্বাচনী ক্যাম্পে স্ব স্ব প্রার্থীর সমর্থকদের ভিড়। নির্বাচনী প্রচারণাকে ঘিরে এ শীত মৌসুমে রাতে চা পানের পাশাপাশি ধুম চলছে চানাচুর-মুড়ি খাওয়ার আয়োজন। এছাড়া বিভিন্ন দোকানপাট ও চায়ের দোকানে সাধারণ মানুষের মুখে নির্বাচনী কথাবার্তা। যোগ্য প্রার্থী বাছাইয়ের পাশাপাশি আলোচনা সমালোচনা।

কে হবে ৭ জানুয়ারি নির্বাচনে বিজয়ী প্রার্থী? এমনটি চলছে খুলনা-৪ (তেরখদা-রুপসা-দিঘলিয়া) আসনের নির্বাচনী এলাকায়। এ আসনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা ও স্বতন্ত্র প্রার্থী কেটলী প্রতীকের নির্বাচনী প্রচার-প্রচারনা বেশ তুঙ্গে থাকলেও অন্যান্য প্রার্থীরাও চালাচ্ছে প্রচারণা।

নৌকা প্রতীক নিয়ে মাঠে রয়েছেন দু’বারের সংসদ সদস্য ও জেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি তারকা ফুটবলার আব্দুস সালাম মূর্শেদী। অপর দিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ব্যাপক জনসমর্থন নিয়ে মাঠে রয়েছেন ক্রীড়া সংগঠক বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সুন্দরবন কলেজের সাবেক ভিপি এস এম মোস্তফা রশিদী দারা।

তিনি সাবেক হুইপ, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও এ আসনের প্রয়াত জনপ্রিয় এমপি এস এম মোস্তফা রশিদী সুজার ছোট ভাই। এদিকে সর্বত্র প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের পোষ্টার ও ব্যানারে ছেঁয়ে গেছে। প্রত্যেক প্রার্থী ভোটারদের নানা প্রতিশ্রুতির ফুলঝুরি দিয়ে প্রচারনা চালাচ্ছে। আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থী মিলে প্রতিদ্ব›দ্বীতা করছেন ১২ জন।

অন্যান্যদের মধ্যে মাঠে আছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রেজভী আলম, সোনালী আঁশ প্রতীকের তৃণমূল বিএনপির প্রার্থী শেখ হাবিবুর রহমান, কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এইচ এম রওশান জামির, নোঙর প্রতীকের বিএনএম এর প্রার্থী এস এম আজমল হোসেন, সোফা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এমডি এহসানুল হক, ডাব প্রতীকের বাংলাদেশ কংগ্রেস পার্টির প্রার্থী মনিরা সুলতানা, ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জুয়েল রানা, লাঙল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী মোঃ ফরহাদ আহমেদ, আম প্রতীকে এনপিপি এর প্রার্থী মোস্তাফিজুর রহমান, মিনার প্রতীকে ইসলামী ঐক্যজোটের প্রার্থী রিয়াজ উদ্দিন খান। সরেজমিনে দেখা যায় নৌকা ও কেটলি প্রতীকের প্রচার প্রচারণা চলছে বেশ জোরশোরে।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত সভা, সমাবেশ, উঠান বৈঠক ও লিফলেট বিতরণ করে ভোট চাচ্ছেন তারা। বাকি প্রার্থীর পক্ষে নেই কোন কার্যক্রম। এমনকি তাদের অনেককে চেনেন না আসনটির বেশিরভাগ মানুষ।

সাধারণ ভোটারদের সংগে কথা বলে জানা গেছে, এমপি নামের তকমা লাগাতেই তারা ভোটে দাড়িয়েছে। যাতে ভোটে হারলেও মানুষ তাদের চিনতে পারে।

আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী ও এই আসনের সাবেক এমপি এবং জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত এস এম মোস্তফা রশীদি সুজার ছোট ভাই এস এম মোস্তফা রশীদি দারার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করছেন স্থানীয়রা।

 

সেরা করদাতার সম্মাননা পেলেন সমাজের কথা’র ব্যবস্থাপনা সম্পাদক শামীম চাকলাদার

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খুলনা-৪ আসনে নৌকা ও কেটলির প্রচারণা তুঙ্গে!”

  1. […] আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু খুলনা-৪ আসনে নৌকা ও কেটলির প্রচারণা তু… সেরা করদাতার সম্মাননা পেলেন সমাজের […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।