বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

খুলনা-৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন সালাম মূর্শেদী

  • আপডেট : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ২.৫০ পিএম
খুলনা-৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন সালাম মূর্শেদী

নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে খুলনা-৪ (তেরখাদা, রুপসা ও দিঘলিয়া) আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী তৃতীয় বারের মত এমপি হতে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বুধবার দুপুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের কাছে মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় জেলা আ’লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান বীব মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশিদ, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আ’লীগ নেতা এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল, শিউলি সারোয়ার, জামিল খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ মোতালেব হোসেন ছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমা শেষে আব্দুস সালাম মূর্শেদী সাংবাদিকদের বলেন, দেশের মানুষের কল্যাণে কাজ করতে টানা তৃতীয়বারের মত এমপি হতে মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করি বিজয়ী হয়ে উন্নয়ন কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখব।

অন্যান্য প্রার্থীদের বিষয়ে তিনি বলেন, তারা তাদের স্বাভাবিক নির্বাচনী প্রক্রিয়া চালাবে। অনেকেই আছেন যারা সমাজের অনিষ্ঠ কাজের সাথে জড়িত। তাদের বিষয়ে জনগণকে সচেতন থাকতে হবে।

 

পটুয়াখালী জেলার দুম‌কিতে রূপান্তরের আস্থা প্রকল্পের সভা অনু‌ষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।