বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

খুলনা-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জিকোর মনোনয়নপত্র জমা

  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ৮.১৩ পিএম
খুলনা-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জিকোর মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে খুলনা-৪ (তেরখাদা, রুপসা ও দিঘলিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তেরখাদার এম ডি এহসানুল হক জিকো সরদার।

বৃহস্পতিবার দুপুরে কর্মীসমর্থকদের সাথে নিয়ে তিনি তেরখাদা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী’র কাছে মনোনয়ন পত্র জমা দেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইতোমধ্যে নির্বাচনী এলাকার মানুষের দুয়ারে দুয়ারে, হাট-বাজারের চায়ের দোকানে দোকানে ভোট প্রার্থনা করছেন তিনি।

সাধারণ ভোটার সহ তরুণ ভোটাররাও তাকেই সমর্থন দিচ্ছে। এহসানুল হক জিকো সরদার বলেন, নির্বাচনে অংশ নিয়েছি। জনগণ যদি সঠিক রায় দেন তবে আমি খুলনা-৪ আসনকে সকল প্রকার ঘুষ এবং দুর্ণিতি মুক্ত করতে চাই। এছাড়াও উন্নয়নের অগ্রযাত্রায় এই আসনটিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এই এলাকার যুব সমাজকে বেকারত্ব থেকে মুক্তি দেওয়ার বিভিন্ন পরিকল্পনার কথা জানান এবং এ আসনের সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

 

বঙ্গবন্ধুর সমাধিতে নৌকার মাঝি আব্দুস সালাম মূর্শেদীর শ্রদ্ধা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।