রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

খুলনা- ৫ আসনে আবারও নৌকার নারায়ণ চন্দ্র চন্দ বিজয়ী

  • আপডেট : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ৮.৫৮ পিএম
খুলনা- ৫ আসনে আবরও নৌকার নারায়ণ চন্দ্র চন্দ বিজয়ী

আশরাফুল আলম, ডুমুরিয়া : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা- ৫ আসনে কোনো প্রকার দাঙ্গা-হাঙ্গামা ও অনিয়ম ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত ভোটে আবারও নৌকার সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ ১৭ হাজার ১৪২ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন, স্বতন্ত্র আলহাজ্ব শেখ আকরাম হোসেন।

ডুমুরিয়া ও ফুলতলা উপজেলা নির্বাচনী কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত  ফলাফল ও স্থানীয়ভাবে পাওয়া তথ্যের ভিত্তিতে জানা  গেছে, খুলনা- ৫ আসনে মোট ভোটার ৩ লাখ ৮৩ হাজার ২১৯ জন। তার মধ্যে ডুমুরিয়া উপজেলায় ২ লাখ ৬৯ হাজার ৪৭০ ও ফুলতলা উপজেলায় ১ লাখ ১৩ হাজার ৭৪৯ জন ভোটার।

তারমধ্যে ডুমুরিয়া উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে ১নং ধামালিয়া ইউনিয়নে নৌকা- ৪ হাজার ৮৪৫ আর ঈগল- ৪ হাজার ৫৪৭, ২নং রঘুনাথপুর ইউনিয়নে নৌকা- ৮ হাজার ৬৮৫, ঈগল- ৩ হাজার ৮৮৬, ৩নং রুদাঘরা ইউনিয়নে নৌকা- ৫ হাজার ৭৩৩, ঈগল- ৩ হাজার ৯৮৫, ৪নং খর্ণিয়া ইউনিয়নে নৌকা- ৪ হাজার ৩৩৩, ঈগল- ৪ হাজার ৯৩৭, ৫নং- আটলিয়া ইউনিয়নে নৌকা- ৭ হাজার ৬৫৯, ঈগল- ৫ হাজার ১৮৮, ৬নং মাগুরাঘোনা ইউনিয়নে নৌকা- ৪ হাজার ১৭১, ঈগল- ৫ হাজার ১৮৫, ৭নং শোভনা ইউনিয়নে নৌকা- ৭ হাজার ৯২৪, ঈগল- ৪ হাজার ৮৫৬, ৮নং শরাফপুর ইউনিয়নে নৌকা- ৪ হাজার ৪৫৭, ঈগল- ৪ হাজার ৭৫০, ৯নং সাহস ইউনিয়নে নৌকা- ৫ হাজার ২৪৬, ঈগল- ৪ হাজার ১১৪, ১০নং ভান্ডারপাড়া ইউনিয়নে নৌকা- ৭ হাজার ৬৯১, ঈগল ৩ হাজার ২৬৪, ১১নং ডুমুরিয়া(সদর) নৌকা- ৭ হাজার ৭৮৮, ঈগল- ৫ হাজার ৮৮৭, ১২নং রংপুর ইউনিয়নে নৌকা- ৭ হাজার ৬৭৫, ঈগল- ৩ হাজার ৬৭৩, ১৩নং গুটুদিয়া ইউনিয়নে নৌকা- ১০ হাজার ৪৩০, ঈগল- ৪ হাজার ৮২৬, ১৪নং মাগুরখালি ইউনিয়নে নৌকা- ৬ হাজার ২০১, ঈগল- ২ হাজার ৯৩২।

ফুলতলা উপজেলার ৪টি ইউনিয়নের মধ্যে জামিরা ইউনিয়নে নৌকা- ৩ হাজার ৪২৪, ঈগল- ৫ হাজার ৩৩২, দামোদর ইউনিয়নে নৌকা- ৫ হাজার ৬৬৮, ঈগল- ৭ হাজার ৬৪৪ ফুলতলা ইউনিয়নে নৌকা- ৪ হাজার ৪০৫, ঈগল- ৪
হাজার ৫৭৫, আটরা-গিলাতলা ইউনিয়নে নৌকা- ৫ হাজার ৮৫৬, ঈগল-১৩ হাজার ৪১১ ভোট পেয়েছেন।

তবে ফুলতলা উপজেলার কন্ট্রোল রুম থেকে জানাযায়, নৌকা প্রতিক ১৮ হাজার ৩৩৫ ও ঈগল প্রতিক ৩১ হাজার ৬৪ ভোট পেয়েছে।

ডুমুরিয়া উপজেলার কন্ট্রোল রুম থেকে জানাযায়, নৌকা প্রতিক ৯১ হাজার ৮৮৪ ও ঈগল ৬২ হাজার ১৩ ভোট পেয়েছে। ২ উপজেলায় মোট ১ লাখ ১০ হাজার নৌকা ও ঈগল ৯৩ হাজার ৭৭ ভোট পেয়েছে। নৌকা মোট ১৭ হাজার ১৪২ ভোটের ব্যাবধানে জয়ী হয়েছে।

 

তিন বারের এমপি সালাম মূর্শেদীকে মন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খুলনা- ৫ আসনে আবারও নৌকার নারায়ণ চন্দ্র চন্দ বিজয়ী”

  1. […] আসনে জামানত হারাচ্ছেন ৩০ প্রার্থী খুলনা- ৫ আসনে আবারও নৌকার নারায়ণ চন্দ্… তিন বারের এমপি সালাম মূর্শেদীকে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।