বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

খেলাধুলা এবং সাংস্কৃতি জীবনকে করে সুন্দর ও সুখময়-এ্যাডঃ সুজিত অধিকারী

  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪, ১১.০২ পিএম
খেলাধুলা এবং সাংস্কৃতি জীবনকে করে সুন্দর ও সুখময়-এ্যাডঃ সুজিত অধিকারী

রূপসা প্রতিনিধি : খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী বলেছেন খেলাধুলা ও সাংস্কৃতির সাথে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন।

খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান জীবনকে করে সুন্দর ও সুখময় । তিনি বলেন বাংলাদেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। বিশ্ব সেরা নেত্রী শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী মানুষ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে শুরু করে ক্রীড়াঙ্গনের প্রতিটি বোর্ড উন্নয়নে তার অবদান মাইফলক হয়ে রয়েছে। এর আগে কোনো সরকার বাংলাদেশ ক্রীড়াঙ্গনের উন্নয়নে এতটা অবদান রাখতে সক্ষম হননি।

খেলাধুলা নিয়ে তাঁর অন্যরকম ভালোবাসার মূল কারণ তাঁর বাবা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।তিনি ছিলেন একজন কৃতি ফুটবলার।এছাড়া তিনি হকি এবং ভলিবলও খেলতেন। শুধু ক্রীড়াঙ্গনে নয় দেশের প্রতিটা ক্ষেত্রে উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আজ ২৫ জানুয়ারি বিকালে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের ডোবা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশার সভাপতিত্বে স্বাগত বক্তৃতা করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপ্তিশ্বর বিশ্বাস।

বিশেষ অতিথির বক্তৃতা করেন ঘাটভোগ ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক চঞ্চল অধিকারী, সমাজ সেবক শান্তিরাম মল্লিক, প্রধান শিক্ষক অমল শিকদার, আওয়ামীলীগ নেতা নিখিল মল্লিক, চন্ডীবর মালি।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজীব কুমার মহলির পরিচালনায় বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা সোহেল জুনায়েদ, হাবিবুর রহমান, তাহিদুল ইসলাম মোল্যা, জয়দ্রত বাছাড়, মনোরঞ্জন দাস, শিক্ষক বিকাশ মালি, বিকাশ রায়, প্রভাষ বাকচী, নিখিল মন্ডল, দীপ্তি মিত্র, ঝর্না বিশ্বাস, উম্মে তাহিরা, শিমূল বিশ্বাস, আব্দুল আজিজ,কৃপা সিন্দু বালা,সুজন দাস, বরুন কুমার দাস, ব্রজেন মজুমদার, তাপস বিশ্বাস, পরিতোষ অধিকারী, গৌতম দাস, তন্ময় বিশ্বাস, মিলন মহন্ত, সুজন বিশ্বাস, প্রদীপ দেব, গোবিন্দ বিশ্বাস,সন্ন্যাসী ডাকুয়া, নীলমনি বিশ্বাস প্রমূখ। অনুষ্ঠানে অর্ন্তজিতা মহলীকে কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা প্রদান করা হয়।

এরপর খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড: সুজিত অধিকারী বলটী গ্রামবাসী আয়োজিত ১৬ প্রহর ব্যাপি মহানামযজ্ঞ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।

বিশেষ অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশা,ঘাটভোগ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মোল্যা ওয়াহিদুজ্জামান মিজান,রূপসা পূজা উদযাপন পরিষদের সভাপতি শক্তিপদ বসু, আওয়ামীলীগ নেতা গোপাল চন্দ্র মন্ডল সমাজসেবক অনিল কৃষ্ণ রায়।

সভায় সভাপতিত্ব করেন সমাজসেবক এ্যাডঃ স্বপন কুমার মল্লিক।

আওয়ামীলীগ নেতা তপন কুমার মল্লিকের পরিচালনায় বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা বিনয় কৃষ্ণ বাছাড়, সোহেল জুনায়েদ, হাবিবুর রহমান, সন্তোষ কুমার চিন্তাপাত্র, ইউপি সদস্য সুকুমার বৈরাগী, বিনোদিনী পাল,আবু সালেহ, কাজী আব্দুল কুদ্দুস, শিক্ষক কৃষ্ণপদ রায়,বিজয় কুমার রায়, তপন কুমার মল্লিক, রমেশ কুমার রায়, প্রভাষ বিশ্বাস, জনক বাছাড়, অরবিন্দু মল্লিক, দেবদাস বালা, স্বপ্না রানী পাল, অলোক কুমার রায়, তন্ময় বাছাড়, হরিচাঁদ বাছাড়, তাপস রায়, কিশোর ঠাকুর, রমেশ রায়, আশিষ বিশ্বাস, বিশ্বনাথ বালা, আদিত্য মল্লিক, ইন্দ্রজিত রায়, নীল মনি বিশ্বাস প্রমূখ।

 

ভালোবাসার টানে নিজ দেশ ছেড়ে খুলনায় পড়ে থাকা অস্ট্রেলিয়ান চিত্রশিল্পীর মৃত্যু

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “খেলাধুলা এবং সাংস্কৃতি জীবনকে করে সুন্দর ও সুখময়-এ্যাডঃ সুজিত অধিকারী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।