রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

  • আপডেট : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ১২.২০ পিএম
গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : ফিলিস্তিনে ইসরাইলের অব্যাহত হামলা ও আগ্রাসনের প্রতিবাদে ২০ অক্টোবর জুম্মার নামাজ শেষে খুলনা মহানগরীর বায়তুন নূর জামে মসজিদের প্রধান গেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ‘যুদ্ধ নয় শান্তি চাই’ শ্লোগানকে সামনে রেখে মানববন্ধনের আয়োজন করে দক্ষিণ বঙ্গ স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদ।

দক্ষিণ বঙ্গ স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের সভাপতি সালেহ উদ্দিন সবুজের সভাপতিত্বে ও খুলনা বøাড ব্যাংকের কোষাধ্যক্ষ মো. আসাদ শেখের সঞ্চালনায় মানববন্ধনে বক্তৃতা দেন খুলনা ফুড ব্যাংক ও বøাড ব্যাংকের উপদেষ্টা মো. দেলোয়ার হোসেন, নিরাপদ সড়ক চাইয়ের খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, সিআরসির সভাপতি রাসেল আহমেদ, স্বেচ্ছাসেবক তুহিন হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, একের পর এক ইসরেইলের হামলায় গাজা ধ্বংসস্ত‚পে পরিণত হয়েছে। অথচ তাদের বিরুদ্ধে পশ্চিমারা কোনো কথা বলছে না। বরং ইসরাইলিদের পক্ষ নিয়ে ফিলিস্তিনে হামলায় সহযোগিতা করছে। যুগের পর যুগ ধরে নিরীহ ফিলিস্তিনি মুসলিমদের ওপর নির্মম নির্যাতন চালানো হচ্ছে।

এখন সেখানে চরমভাবে মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে। নারী-শিশু হত্যাসহ তারা মানবতাবিরোধী কার্যক্রম করছে। ফিলিস্তিনি জনগণ তাদের নিজের ভ‚মিতে নিজেরাই আজ দুর্বিষহ জীবনযাপন করছেন। ফিলিস্তিন একটি স্বাধীন রাষ্ট্র। কিন্তু ইসরাইল সেখানে অবৈধভাবে অবস্থান করছে। ফিলিস্তিনিদের ওপর অন্যায়ভাবে আক্রমণ করছে।

আন্তর্জাতিক সংস্থাগুলোকে এই আগ্রাসন বন্ধে কার্যকর পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান বক্তারা। এ মানববন্ধনে বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন সংহতি প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।