বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

গ্রামে ফিরে ফুলে ফুলে সিক্ত হলেন পুলিশ সুপার শফিক

  • আপডেট : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ৩.১২ পিএম
গ্রামে ফিরে ফুলে ফুলে সিক্ত হলেন পুলিশ সুপার শফিক

রূপসা প্রতিনিধি : অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ার পর বাড়িতে ফিরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন রূপসা উপজেলার আনন্দনগর গ্রামের কৃতি সন্তান শফিকুল ইসলাম। পদোন্নতি পাওয়ার পর এই প্রথমবারের মত স্ত্রী সন্তানদের নিয়ে গ্রামে আসায় কৃষক, শ্রমিক, ছাত্র, যুবক, দলমত নির্বিশেষে তাকে এই ফুলেল সুভেচ্ছা জানান।

জীর্নশীর্ণ পোশাকে পেয়েও নিরহংকারী মানবিক পুলিশ কর্মকর্তা শফিকুল ইসলাম এলাকার লোকজনকে বুকে জড়িয়ে ধরে আলিঙ্গন করেন। শফিকুল ইসলাম বর্তমানে বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসে কর্মরত আছেন।

তিনি বীর মুক্তিযোদ্ধা, অবসরপ্রাপ্ত সেনাকর্মকর্তা প্রয়াত শহিদুল আলমের সুযোগ্য সন্তান। তার ছোট কন্যা কানিজ সুবর্ণা খুলনা মেডিকেল কলেজে চান্স পেয়ে আজ ভর্তিকার্য্যক্রম সম্পন্ন করেছে। তাছাড়া বড় মেয়ে কানিজ নিগার গতবছর ঢাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় “আইবিএ (Institute of Business Administration) ডিপার্টমেন্টে” চান্স পেয়ে অধ্যায়নরত রয়েছে।

এব্যাপারে পুলিশ সুপার শফিকুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন আমি গ্রামের বাড়ী বেড়াতে এসেছি, জানতাম না আমাকে ভালবেসে এলাকার সকল শ্রেণী পেশার মানুষ এভাবে ছুটে আসবে। সকলের নিকট আমি ও আমার পরিবারের জন্য দোয়া ছাই। আমি ও আমার সন্তানরা যেন দেশ ও দেশের মানুষের সেবায় সরব থাকতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশা, বীর মুক্তিযোদ্ধা অজেদ আলী শিকদার, ইন্তাজ ফকির, আতিয়ার সরদার, প্রধান শিক্ষক মাহবুব রহমান, সমাজ সেবক লিয়াকত আলী মোল্লা, আবু তালেব সমাদ্দার, মোল্লা তাহিদুল ইসলাম, ফম জয়নাল আবেদীন, আসাদুল ইসলাম ফকির, আলহাজ্ব হুমাউন কবির মোল্লা, ইমদাদুল সমাদ্দার, এ্যাড. মোঃ সাইফুল ইসলাম, সরদার আবুল কালাম আজাদ, মোল্লা ফরহাদ হোসেন, নাহিদুর রহমান, সোহেল ফকির, মোল্লা রুবেল হোসেন, মিজান ফকির, আকবর শেখ, শাহাদুল মোল্লা, ফজলে হোসেন শৈশাব, মাহফুজুর রহমান মানিক, জোবায়ের সরদার, সোহেল ডাক্তার, খোকন জোমাদ্দার, সফিক ফকির, সুজন সমাদ্দার ৷ উসমান গনি, নওরোজ সমাদ্দার, মঞ্জু ফকির, জুলহাস মোল্লা প্রমুখ।

 

পটুয়াখালী‌র কলাপাড়ায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “গ্রামে ফিরে ফুলে ফুলে সিক্ত হলেন পুলিশ সুপার শফিক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।