রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:০১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে ফুলতলা উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ২.৪৪ পিএম
জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে ফুলতলা উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

আশরাফুল আলম, ডুমুরিয়া : দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে অংশ নিতে ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন পদত্যাগ করেছেন। তিনি খুলনা-৫ ( ডুমুরিয়া-ফুলতলা) আসনে স্বতন্ত্র প্রার্থী হতে চান।
বুধবার (২৯ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন’র কাছে পদত্যাগপত্র জমা দেন আলহাজ্ব শেখ আকরাম হোসেন।

তিনি বিভিন্ন কৃত্বিতের জন্য উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে বিভিন্ন সম্মাননা লাভ করেছেন। আকরাম হোসেন ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে রয়েছেন।

আকরাম হোসেন বলেন, ফুলতলা উপজেলা চেয়ারম্যানের পদ থেকে সরে যেতে জেলা প্রশাসকের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছি। আমি আওয়ামী লীগের সক্রিয় রাজনীতি করি। আমি বারবার ইউপি চেয়ারম্যান ছিলাম এবং নির্বাচিত উপজেলা চেয়ারম্যান। ফুলতলায় অনেক উন্নয়ন করেছি। ফুলতলা ও ডুমুরিয়ায় আরও উন্নয়নের জন্য মানুষ আমাকে এমপি হিসেবে দেখতে চায়। গতকাল নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবো। আমাদের জয় হবে ইনশাআল্লাহ।

আকরাম’র সমর্থনরা জানান, জনপ্রিয় প্রার্থীদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে গ্রিন সিগন্যাল রয়েছে। ডুমুরিয়া-ফুলতলা আসনে অন্য প্রার্থীর চেয়ে ‘বহুগুণ’ এগিয়ে আকরাম হোসেন। তিনি খুবই জনপ্রিয় নেতা। তাই তিনি নির্বাচনের মাঠে লড়াই করতে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।

খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসনে টানা তিনবার নারায়ণ চন্দ্র চন্দ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তবে এবার আওয়ামী লীগের অনেক নেতা আসনটিতে পরিবর্তন চান বলে জানাযায়।

সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দসহ ১৪ জন প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। তবে তাতে কাজ হয়নি। এবারও নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন নারায়ণ চন্দ্র চন্দ। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ও শুনানি ৬-১৫ ডিসেম্বর এবং ১৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।

প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।

 

পটুয়াখালী জেলার দুম‌কিতে রূপান্তরের আস্থা প্রকল্পের সভা অনু‌ষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।