বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

জেলা মহিলা আ’লীগের সভাপতি চম্পা’র তেরখাদার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

  • আপডেট : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩, ১১.৩৮ পিএম
জেলা মহিলা আ’লীগের সভাপতি চম্পা’র তেরখাদার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক : তেরখাদা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলামহিলাআ’লীগেরসভাপতি সাবেক তেরখাদা উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান হোসনেয়ারাচম্পা।

রবিবার মটর সাইকেল বহর যোগে নেতাকর্মীদের সাথে নিয়ে উপজলার বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন ও ভক্তবৃন্দদের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ হচ্ছে সাম্প্রদায়িক সম্পৃতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তার নিজ নিজ ধর্ম পালনের পাশাপাশি সমান সুযোগ সুবিধা পেয়ে আসছে। জাতির জনক বঙ্গবন্ধুর কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার হিন্দু সম্প্রদায়ের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব পালনে নিরাপত্তাসহ সব ধরনের সহযোগিতা করে আসছেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা এফএম মনিরুজ্জামান, মোল্যা আজিজুর রহমান, শহিদ মোল্যা, কাজী কামাল হোসেন, জয়নাব পারভীন, হাসান ইমাম বাবু, এস এম ওবায়দুল্লাহ বাবু, রাসেল মুন্সি, কামরুল ইসলাম, আজাদ মেম্বার, সজীব, হান্নান, সোহাগ শেখ, কামরুল মেম্বার, মহিলা নেত্রী তাহরা নয়ন, এ্যানি সহ উপজেলা আ’লীগের সকল সহযোগি সংগঠনের সকল ত্যাগী নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “জেলা মহিলা আ’লীগের সভাপতি চম্পা’র তেরখাদার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন”

  1. dobry sklep says:

    Wow, wonderful blog layout! How long have you ever been running a blog for?
    you make blogging glance easy. The overall glance of your site is wonderful, as neatly as the content material!
    You can see similar here ecommerce

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।