বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

  • আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ১২.০৮ এএম
ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন কুলা বাজার এলাকা হতে অভিযান পরিচালনা করে মানব পাচার চক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাব জানায়, আসামী বিষ্ণু বিশ্বাস ভিকটিমের সাথে ব্যবসায়িক সুত্রে পরিচিত হওয়ায় সুবাদে ভিকটিমকে ইতালি পাঠানোর নাম করে সর্বমোট ১৩ লাখ ৫০ হাজার টাকা চুক্তি হয়। পরবর্তীতে, আসামীকে সাক্ষীদের উপস্থিতিতে সাড়ে তিন লাখ টাকা প্রদান করে।

কিছুদিন পর আসামীকে ভিসার কথা বলে ঢাকা নিয়ে যায় এবং ঢাকার রামপুরার একটি অপরিচিত বাসায় আবদ্ধ কক্ষে আটকে রাখে। ভিকটিমকে অনেক মারধর করে হত্যা করার হুমকি দেয়। এক পর্যায়ে আসামী ভিকটিমকে লোহার রড দিয়ে পেটে আঘাত করে গুরুতর জখম করে এবং আসামীকে জোরপূর্বক মালয়েশিয়া পাচার করার হুমকি প্রদান করে। নিরুপায় হয়ে আলোচ্য বিষয়ে নিজে বাদী হয়ে ঝিনাইদহ জেলার সদর থানায় মানব পাচার আইন ২০১২ মোতাবেক একটি মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায়  ২০ মার্চ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার সদর থানার মানব পাচার মামলার অন্যতম প্রধান পলাতক আসামী ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন কুলা বাজার এলাকায় অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ রাত ১২টা ২০ মিনিটে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন কুলা বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত মানব পাচার মামলার প্রধান পলাতক আসামী বিষ্ণু বিশ্বাসকে (৪৫) গ্রেফতার করে।

সে কালীগঞ্জ উপজেলার খাল কুলো মায়দাপুর কুলা বাজার এলাকার নারায়ন বিশ্বাস এর ছেলে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নারী নির্যাতন মামলায় মোংলা বন্দরের ওয়ার্লেস অপারেটর জেল হাজতে

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।