বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

ডাউন মাগুরখালী এখন টাউন মাগুরখালী-নারায়ন চন্দ্র চন্দ

  • আপডেট : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১০.৫২ পিএম
সরকারের উন্নয়ন কর্মকান্ডে ডাউন মাগুরখালী এখন টাউন মাগুরখালী-নারায়ন চন্দ্র চন্দ

বিজ্ঞপ্তি : খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা ও খানজাহান আলী থানা একাংশ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেন, ’এক সময়ের ডাউন মাগুরখাণি শেখ হাসিনার সরকার আমলে টাইন মাগুরখালীতে উন্নীত হয়েছে।

এক সময়ে যে অঞ্চলে সারাবছর থাকত প্রায় যোগাযোগ বিচ্ছিন্ন ; সকালে শহরের উদ্দেশ্যে বেরিয়ে মাঝ রাতে বাড়ি ফিরতে হত; এখন সেই মাগুরখালীর মানুষ দিনে কয়েকবার শহরে যেতে পারে। নদী পার হতে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হয় না।

আর এসব কিছু সম্ভব হয়েছে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার সুযোগ দিয়েছেন এজন্য।’ তাই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে ভোটারদেরকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নারায়ন চন্দ্র চন্দ রোববার দিনব্যাপি ডুমুরিয়া উপজেলার ১৪ নম্বর মাগুরখালী ইউনিয়নে জনসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভায় বক্তব্য দেয়ার সময়ে এসব কথা বলেন। তিনি এদিনমাগুরখালী ও শরাফপুর জনসংযোগ . উঠান বৈঠক, পথসভা ও লিফলেট বিতরন।

মাগুরখালীর পথসভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান বিমল কৃষ্ণ সানা। এ সময়ে তার সাথে উপস্থিত থেকে নৌকা মার্কায় ভোট চেযে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন খুলনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড. রবীন্দ্র নাথ মন্ডল, জেলা পরিষদের সাবেক সদস্য সরদার আবু সালেহ, ঝেরা আওয়ামী লীগ নেতা ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, উপজেলা আওযামী লীগের সহ- সভাপতি আবু সাঈদ সরদার সৈয়দ , সাধারণ সম্পাদক শাহানেওয়াজ হোসেন জোয়াদ্দার, ডুমুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা, রাম প্রসাদ জোর্দ্দার, খান আবু বক্কার, অরিন্দম মলি।রক, ইউপি সদস্য মনোজ কুমার সরকার, দেবব্রত সরদার, প্রসুন বিশ্বাস পম্পী, সুূকুমার মন্ডল, সরোজ মন্ডল,ভবোতষ মন্ডল প্রমূখ।

এ সমযে নারায়ান চন্দ্র চন্দ বলেন, এই ডুমুরিয়া এক সমযে ছিল সন্ত্রাসীদের নিরাপদ আবাসভূমি। কিন্তু সেই অবস।তা এখন আর নেই। একটি দুষ্টু চক্র আবারও ডুমুরিয়ায় সন্ত্রাসী কার্যক্রম চালানোর পায়তারা করছে।

তাই আগাশী নির্বাচনে সন্ত্রাসীদের প্রতিহত করতে নৌকা মার্কায় ভোট দিযে শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার সুযোগ দিতে ভোটাররাই মুখ্য ভুমিকা রাখবে।

মাগুরখালীর জনসংযোগ শেষে নারায়ন চন্দ্র চন্দ ডুমুরিয়া উপজেলার ৮ নম্বর শরাফপুর ইউনিয়নে জনসংযোগ ও পথসভায নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহবান জানান।

 

বাগেরহাট-৩ : বিজয়ের লক্ষ্যে বিএনপিকে কাছে টানার চেষ্টা নৌকা ও ঈগল প্রার্থীর

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ডাউন মাগুরখালী এখন টাউন মাগুরখালী-নারায়ন চন্দ্র চন্দ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।