বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

ডুমুরিয়ায় নিসচার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাগল বিতরণ

  • আপডেট : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩, ৯.০৭ পিএম
ডুমুরিয়ায় নিসচার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাগল বিতরণ

আশরাফুল আলম, ডুমুরিয়া : নিরাপদ সড়ক চাই’র ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে র‍্যালী, আলোচনা সভা ও সড়কে ক্ষতি গ্রস্থ মানুষের মাঝে ছাগল বিতরন করা হয়েছে।

নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজিত র‍্যালীটি বাস স্ট্যান্ড থেকে শুরু হয়ে প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে আবার সেখানে গিয়ে শেষ হয়। পরে খান মহিদুল ইসলাম’র সভাপতিত্বে এবং নাজমুল হোসেন বকুল’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন, নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার প্রধান উপদেষ্টা নারায়ণ চন্দ্র চন্দ, এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন, ফারজানা ফেরদৌস নিশা উপজেলা চেয়ারম্যান ( ভারপ্রাপ্ত) ফুলতলা, এস এম জাহাঙ্গীর আলম সভাপতি ডুমুরিয়া প্রেস ক্লাব। এছাড়া সমাবেশে উপস্থিত ছিলেন,। অধ্যক্ষ শহিদুল ইসলাম, নিসচা উপদেষ্টা প্রভাষক আব্দুল কাইউম জমাদার, আসাদুজ্জামান মিন্টু, শেখ ওমর ফারুক, মুক্তার হোসেন, খান আরিফুজ্জামান নয়ন, সবুজ দাস, জুয়েল বিশ্বাস, তুষার কান্তি দত্ত,রঅক্ষয় কুমার দাস, শ্যামল কুমার দাস, গাজী সোহেল আহমেদ, আব্দুর রহমান বেপারী, এম এ জলিল, খান মুজাহিদুল ইসলাম সেতু, ব্যবসায়ী রবিউল ইসলাম প্রমূখ।

উপস্থিত বক্তারা বলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দীর্ঘ পরিশ্রম এবং ত্যাগের বিনিময়ে অর্জিত নিরাপদ সড়ক চাই সংগঠন আজ সারা বাংলার মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে। আমাদের সকলকে সড়ক দুর্ঘটনা রোধে সড়ক/ মহাসড়ক ,স্কুল কলেজ ,হাট বাজার, মসজিদ, মন্দিরে জনসচেতনামূলক প্রচার প্রচারণা চালাতে হবে। আমরা সব সময় নিরাপদ সড়ক চাই সংগঠনের পাশে আছি।

সমাবেশ শেষে জন সচেতনতামূলক কর্মকান্ডের অংশ হিসেবে সড়কে চালক এবং পথচারীদের মাঝে সড়ক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা দরকার। সভা শেষে নিসচা কেন্দ্রীয় কমিটি’র সহায়তায় সড়ক দুর্ঘটনায় ক্ষতি গ্রস্থ ৪ পরিবারের হাতে ১টি করে ছাগল ধরিয়ে দেওয়া হয়।

 

মোংলা বন্দরের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ডুমুরিয়ায় নিসচার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাগল বিতরণ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।