রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

ডুমুরিয়ায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

  • আপডেট : রবিবার, ৭ জুলাই, ২০২৪, ১২.৫১ এএম
ডুমুরিয়ায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক : ডুমুরিয়ায় সন্ত্রাসীদের গুলিতে শরাপপুর ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি (৪৫) নিহত হয়েছেন। ৬ জুলাই রাত আনুমানিক ১০ টার দিকে গুটুদিয়া ওয়াবদার রাস্তায় এ ঘটনা ঘটে। নিহতের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে,  ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম ঘটনার রাতে শরাপপুরের গ্রামের বাড়ি থেকে খুলনা শহরের উদ্দেশ্যে রওনা হন। রাত আনুমানিক ১০ টার দিকে তিনি গুটুদিয়া ওয়াবদার রাস্তায় পৌঁছালে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাকে পিছন দিক থেকে গুলি করে। সাথে সাথে সে মাটিতে লুটিয়ে পড়ে।

এদিকে গুলির শব্দ শুনে এলাকাবাসী ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে দ্রুত ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সাথে সাথে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত কুমার সাহা বলেন, ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। তার মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

জানা গেছে, ইউপি চেয়ারম্যান ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। এছাড়া খুলনা জেলা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি গত ২০২১ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং ২০১৬ সালের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে জয়লাভ করেন। ২০১৫ সালে একবার তিনি সন্ত্রাসীদের আক্রমণের শিকার হয়েছিলেন।

 

মোংলায় বন্দর সম্পত্তি শাখার উচ্চমান সহকারী বিরুদ্ধে নানা দুর্নীতি অভিযোগ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।