বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

ডুমুরিয়ায় তৃনমূল পর্যায় ৪৮৬ নারী উদ্যোক্তাদের মাঝে চেক বিতরণ

  • আপডেট : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ১১.৫১ পিএম
ডুমুরিয়ায় তৃনমূল পর্যায় ৪৮৬ নারী উদ্যোক্তাদের মাঝে চেক বিতরণ

ডুমুরিয়া প্রতিনিধি : ডুমুরিয়ায় তৃনমুল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধান প্রক্ল্প প্রশিক্ষন কেন্দ্রের আয়োজনে উদ্যোক্তাদের উদ্বদ্ধকরণ প্রশিক্ষন ভাতার চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১৭ডিসেম্বর দুপুরে মধুগ্রাম ইসলামীয়া আলীম মাদ্রাসা অডিটোরিয়ামে, জাতীয় মহিলা সংস্থা খুলনা জেলা কার্যালয়ের নির্বাহী অফিসার নুর মোহাম্মদ’র সভাপতিত্বে ও মধুগ্রাম কেন্দ্রের প্রশিক্ষক ক্যাটারিং শিল্পা মন্ডল’র সঞ্চলানায় প্রধান অতিথির বক্তব্যদেন, জাতীয় মহিলা সংস্থা খুলনা জেলা কার্যালয়ের চেয়ারম্যান অধ্যাপক রুনু ইকবল বিথার।

এসময় আরও বক্তব্যদেন, রুদাঘরা ইউপি চেয়ারম্যান তোহিদ্দুজ্জামান, মধুগ্রাম ইসলামীয়া আলীম মাদ্রাসা অধ্যক্ষ মহিবুর রহমান, ডুমুরিয়া প্রশিক্ষন কেন্দ্রের উপদেষ্টা সদস্য জি এম সহিদুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থা খুলনা জেলা কার্যালয়ের সদস্য শাহিদা ইসলাম, সবনম সাবা,নুরিনা রহমান বিউটি,ইসরাত আরা হিরা, জাতীয় মহিলা সংস্থা মধুগ্রাম কেন্দ্রের উপদেষ্টা মোঃ সুজন চৌধুরী প্রমুখ। অনুষ্ঠান শেষে ৪৮৬ জন প্রশিক্ষণার্থীর মাঝে ৩৯ লক্ষ ১৯ হাজার ৩ শত ৫০ টাকা প্রশিক্ষণ ভাতার চেক বিতরণ করা হয়।

 

বিভিন্ন কর্মসূচিতে ঝিনাইদহে মহান বিজয় দিবস পালিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ডুমুরিয়ায় তৃনমূল পর্যায় ৪৮৬ নারী উদ্যোক্তাদের মাঝে চেক বিতরণ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।