বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

ডুমুরিয়ায় মুক্তিযোদ্ধাদের নির্মিত কালভার্ট না ভাঙ্গার দাবিতে সংবাদ সম্মেলন

  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ১১.৪০ পিএম
ডুমুরিয়ায় মুক্তিযোদ্ধাদের নির্মিত কালভার্ট না ভাঙ্গার দাবিতে সংবাদ সম্মেলন

বিজ্ঞপ্তি : খুলনার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধাদের অর্থায়নে নির্মিত কালভার্ট না ভাঙ্গার দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তাফিজুর রহমান।

এ সময় তিনি বলেন, ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের নতুন জেলখানার পিছনে শতাধীক পরিবার স্থায়ীভাবে বসবাস করছেন। এদের মধ্যে ১০ জন বীর মুক্তিযোদ্ধার পরিবার রয়েছে। তাদের চলাচলের রাস্তার মধ্যে একটি খাল আছে। বর্ষাকালে এমনকি শুকনো মৌসুমেও কাদা ভেঙে পার হতে হয়।

এমতঅবস্থায় মুক্তিযোদ্ধা পরিবারসহ এখানে বসবাসকারী পরিবারগুলোর কষ্টার্জিত অর্থায়নে খুলনা জেলা প্রশাসককে ২৬ জুন চিঠির মাধ্যমে অবগত করে একটি কালভার্ট নির্মাণ করি।

এছাড়া ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসারকে ২৫ জুন এবং ডুমুরিয়া উপজেলার সহকারী কমিশনারকে (ভূমি) চিঠির মাধ্যমে অবগত করে খালের উপর দিয়ে একটি কালভার্ট নির্মাণ করে চলাচল করে আসছি। রাস্তা ও কালভার্টটি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতাভুক্ত। যার সিরিয়াল নং- ৫১১৭ ।

কালভার্ট টি ভেঙ্গে করার জন্য স্থানীয় ইউপি সদস্যরা উঠে পরে লেগেছে। কালভার্টটি যদি ভেঙ্গে ফেলা হয় তাহলে ২০০-২৫০ এর বেশী মানুষ চলাচলের পথ থেকে বঞ্চিত হবে।

কোন পরিবারে কেউ যদি অসুস্থ হয়ে পড়ে তাদের ডাক্তার বা হাসপাতালে নেয়ার মত কোন যাতায়াত ব্যবস্থা নাই। এ অবস্থায় বীর মুক্তিযোদ্ধাদের অর্থায়নে নির্মিত কালভার্ট না ভাঙ্গার দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

 

আরো পড়ুন-

রূপসায় বেগম রাজিয়া নাসেরের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ডুমুরিয়ায় মুক্তিযোদ্ধাদের নির্মিত কালভার্ট না ভাঙ্গার দাবিতে সংবাদ সম্মেলন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।