বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

ডুমুরিয়া-ফুলতলা আসনে স্বতন্ত্র প্রার্থীর জন্য রোজা মান্যত

  • আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৪.৪৮ পিএম
ডুমুরিয়া-ফুলতলা আসনে স্বতন্ত্র প্রার্থীর জন্য রোজা মান্যত

আশরাফুল আলম, ডুমুরিয়া : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব শেখ আকরাম হোসেন’র মনোনয়ন বৈধতার উদ্দেশ্য সাধারণ মানুষের রোজা মান্যত করতে দেখা গেছে। বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের মাধ্যমে স্বতন্ত্র প্রার্থিতা ফিরে পাওয়ায় রোজা কার্যকারী করা হয়।

জানাযায়, খুলনা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরফিন আইনের জটিলতা দেখিয়ে তার মনোনয়ন বাতিল বলে ঘোষণা দেন। এ খবর শুনে কান্নায় ভেঙ্গে পড়েন সাধারণ মানুষ। এর মধ্যে উল্লেখযোগ্য ডুমুরিয়া বাজারের হোমিও ডাঃ এস, কে নাসির উদ্দীন।

পরে স্বতন্ত্র প্রার্থী শেখ আকরাম প্রার্থিতা ফিরে পেতে হাই কোর্টে আপিলি করেন। সেখানেও বৃহস্পতিবার দুপুরে তার প্রার্থিতা বাতিল করা হয়। ওইদিন সাথে সাথে আবার সুপ্রিম কোর্টে শরণাপন্ন হন। সেই সুবাদে বিকালে সুপ্রিম কোর্ট’র আফিল বিভাগের বিচারপতি এনায়েতুর রহিম তার প্রার্থিতা বৈধতা বলে ঘোষণা দেন।

এ খবর শুনতে পেরে ভক্ত নাসির উদ্দীন রাতে চেহারী খেয়ে রোজা রাখেন। সন্ধ্যায় ইফতার সেরে সাংবদিকের জবাবে তিন বলেন, আকরাম সাহেব একজন ভাল লোক। তিনি সব সময় মানুষের কল্যাণে কাজ করেন। আমি নিজেও তার দ্বারা উপকৃত হয়েছি। তিনি সংসদ সদস্য হওয়ার যোগ্যতা রাখেন বলে আমি মনে করি।

 

রূপসায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-৭, আটক-৪

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ডুমুরিয়া-ফুলতলা আসনে স্বতন্ত্র প্রার্থীর জন্য রোজা মান্যত”

  1. […] হা‌বিবসহ গ্রেফতার ৪ জন জেল হাজতে ডুমুরিয়া-ফুলতলা আসনে স্বতন্ত্র প্রার… রূপসায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।