বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়’র শতবর্ষ পূর্তি অনুষ্ঠান উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

  • আপডেট : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩, ১১.৫৯ পিএম
ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়'র শতবর্ষ পূর্তি অনুষ্ঠান উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

আশরাফুল আলম : ডুমুরিয়া এনজিসি এন্ড এনসিকে মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজিত ২দিনব্যাপী বিদ্যালয়’র শতবর্ষ পূর্তি অনুষ্ঠান ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন, শিক্ষামন্ত্রী ডা, দিপু মনি।

জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠান বর্ণিল সাজে সাজানো হয়েছে রং বেরঙের প্যান্ডেল, তোরণ ও বৈদ্যুতিক আলোক সজ্জায়। অনুষ্ঠান ঘিরে স্কুলের সামনে ভরাট ভদ্রানদীর তীরে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে বসেছে বিভিন্ন ধরনের পসরার দোকান সাথে বিনোদনের জন্য রয়েছে নাগরদোলা, ট্রেন ও নৌকায় চড়া।

চারিদিকে সাজ সাজ রব যেন কমতি নেই কোন কিছুর। আয়োজক কমিটির সদস্য সচিব ও প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আইয়ব হুসাইন জানান, মোট ১৮ শতাধিক শিক্ষার্থী রেজিস্ট্রেশন সম্পন্ন করেছে, অনুষ্ঠান উদযাপনে মুল কমিটি ছাড়াও ৮/১০টি উপ-কমিটি গঠন করা হয়েছে এবং শতাধিক স্বেচ্ছাসেবক টিম কাজ করছেন।

কমিটির যুগ্ম-আহবায়ক দৈনিক প্রবর্তন পত্রিকা সম্পাদক আওয়ামীলীগ নেতা মোঃ মোস্তফা সরোয়ার ও উপজেলা বিএনপির আহ্বায়ক মোল্যা মোশাররফ হোসেন মফিজ জানান, ডুমুরিয়ার প্রাণকেন্দ্রে অবস্থিত এনজিসি এন্ড এনসিকে মাধ্যমিক বিদ্যালয় শতবর্ষ পূর্তি উদযাপনে অনুষ্ঠানকে প্রাণবন্ত করতে সহকর্মীদের সাথে নিয়ে গত ২/৩ মাস ধরে নিরলসভাবে কাজ করে আসছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ। সকাল ১১টায় অতিথি ও শিক্ষার্থীদের নিয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা করা হয়। আলোকিত অতিথি হিসাবে ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের আঞ্চলিক পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদসহ বরেণ্য অতিথিবৃন্দ। পরিচালনায় ছিলন, ডুমুরিয়া প্রেসক্লাবের সভাপতি এস,এম জাহাঙ্গীর আলম।

এরপর সন্ধ্যায় দেশের নামীদামী শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। উল্লেখযোগ্য সঙ্গীত শিল্পী ইমরান মাহমুদুল, নোলক বাবু, নিশী শ্রাবণী ও চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসের মন মাতানো সঙ্গীত পরিবেশন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।