শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

তিন বারের এমপি সালাম মূর্শেদীকে মন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

  • আপডেট : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ৮.০৪ পিএম
তিন বারের এমপি সালাম মূর্শেদীকে মন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

রাসেল আহমেদ : সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৪ (রূপসা-তেরখাদা-দিঘলিয়া) আসনে টানা তৃতীয় দফায় নির্বাচিত আওয়ামী লীগ মনোনিত বিশিষ্ট শিল্পপতি জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুস সালাম মূর্শেদীকে মন্ত্রীত্ব দেয়ার দাবি তুলেছেন কর্মী-সমর্থকরা।

এলাকার উন্নয়নের স্বার্থে এলাকাবাসীও চান তাদের এলাকার এমপি জায়গা পাবেন মন্ত্রি পরিষদে। তিনি পুনরায় এমপি নির্বাচিত হওয়ায় জনমনে স্বস্তি ফিরে এসেছে। লাখো মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

রূপসা-তেরখাদা-দিঘলিয়া উপজেলার সড়ক-যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে গেল সময়ে ব্রিজ নির্মাণ, রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন, পল্লী বিদ্যুতের সংযোগ, শিক্ষাপ্রতিষ্ঠানের সংস্কার, নতুন ভবন ও প্রতিষ্ঠানসহ নির্বাচনী এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন আব্দুস সালাম মূর্শেদী।

তার সহধর্মীনী এনভয় গ্রুপের চেয়ারম্যান মিসেস শারমিন সালামও তিন উপজেলার গরিব অসহায় ও দ্বীন-মজুর মানুষের জীবন-মান উন্নয়নের জন্য ব্যাপক অবদান রেখেছেন।

এবার তিনি ৮৬ হাজার ১৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী এস এম মোর্ত্তজা রশিদী দারা পেয়েছেন ৬০ হাজার ৮৯৩ ভোট।

এলাকাবাসী জানান, ক্লিন ইমেজের এমপি হিসেবে তিনি এলাকায় এবং রাজনৈতিক অঙ্গনে বেশ খ্যাতি অর্জন করেছেন।
জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তেরখাদা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মোঃ সরফুদ্দিন বিশ^াস বাচ্চু বলেন, আব্দুস সালাম মূর্শেদী একজন পরিচ্ছন্ন নেতা। গত সাত বছরে সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত উন্নয়ন প্রতিষ্ঠার মাধ্যমে তিনি যে সততার পরিচয় দিয়েছেন, তাতে তিন উপজেলার সব শ্রেণী-পেশার মানুষ তার প্রতি সন্তুষ্ট।

তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন বলেন, দলের সর্বস্তরের নেতাকর্মী তথা তেরখাদাবাসীর একটাই দাবি- তারা এমপি সালাম মূর্শেদীকে মন্ত্রী হিসেবে দেখতে চান।

দিঘলিয়া উপজেলা যুবলীগের সভাপতি শেখ মনিরুল ইসলাম বলেন, সালাম মূর্শেদী সব সময় জনগণের কল্যাণে পাশে থেকে কাজ করেন। তিন উপজেলার মানুষ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার জন্যই সাধারণ জনগণের নিবেদিত প্রাণ হিসেবে তাকে বিপুল ভোটে তৃতীয়বারের মতো এমপি নির্বাচিত করেছেন।

ঢাকা কাষ্টমস এজেন্টস এ্যাসেসিয়েশনের প্রশিক্ষণ তথ্য ও গবেষনা সম্পাদক তেরখাদার কৃতি সন্তান এম.এ আলম বলেন, সালাম মুর্শেদী মন্ত্রীর আসন অলঙ্কৃত করার মতো একজন সজ্জন ব্যক্তি। আমরা মনে করি, জননেত্রী শেখ হাসিনার আশীর্বাদে তিনি মন্ত্রীর মতো উচ্চস্তরে উপনীত হয়ে দেশের জনগণকে সেবা করবেন।

এমপি আব্দুস সালাম মূর্শেদী বলেন, এ বিজয় জননেত্রী শেখ হাসিনার, এ বিজয় রূপসা-তেরখাদা-দিঘলিয়াবাসীর, এ বিজয় উন্নয়নের, এ বিজয় গণতন্ত্রের, এ বিজয় স্বাধীনতার পক্ষের।

গণতন্ত্র ও উন্নয়নের ধারা অব্যাহত রেখে নান্দনিক মানবিক স্মার্ট খুলনা-৪ আসন বিনির্মানে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীককে আস্থা রেখে আমাকে তৃতীয় বারের মত পুনরায় এমপি নির্বাচিত করায় প্রানের রূপসা-তেরখাদা-দিঘলিয়াবাসীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

 

চতুর্থবারের মতো বাগেরহাট-৩ আসনে হাবিবুন নাহার জয়ী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “তিন বারের এমপি সালাম মূর্শেদীকে মন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।