বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

তেরখাদার শতদল মহাবিদ্যালয়ে বিজয় দিবস পালিত

  • আপডেট : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩, ১০.২৭ পিএম
তেরখাদার শতদল মহাবিদ্যালয়ে বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক: যথাযথ মর্যাদায় তেরখাদার ঐতিহ্যবাহী শতদল মহাবিদ্যালয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়লগ্নে জাতীয় পতাকা উত্তোলন এবং পুষ্পস্তবক প্রদানের পর বেলা ১০টায় কলেজ মিলনায়তনে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কলেজ অধ্যাক্ষ আলহাজ¦ মনির উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং অত্র কলেজের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বর্তমান গভর্নিং বডির সভাপতি আলহাজ¦ মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নৃপেন্দ্রনাথ সিকদার, শেখ আকবর হোসেন, পাতলা বাজার কমিটির সভাপতি দিদারুল ইসলাম, সহকারী অধ্যাপক বাবু অনিমেষ চন্দ্র বিশ্বাস, সুদাস চন্দ্র দাস, মিকাইল হোসেন, সুমিত্রা বালা, প্রণব কুমার সরকার, আব্দুল হান্নান বিশ্বাস, বিপুল কুমার মৈত্র, ভজন কুমার রায়, তন্ময় শিকদার, মোস্তাফিজুর রহমান আব্বাস সহ এলাকাবাসী, শিক্ষক মন্ডলী ও ছাত্রছাত্রীবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সরফুদ্দিন বিশ^াস বাচ্চু বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে, ক্ষুধা, দারিদ্র্যমুক্ত, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিএনপি জামাতের অরাজকতা সৃষ্টি পায়তারা ও অগ্নি সন্ত্রাসকে মোকাবেলা করে আগামী ৭ জানুয়ারি ভোট বিপ্লবের মাধ্যমে নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করে বাংলাদেশের উন্নয়ন এবং অগ্রযাত্রা অব্যাহত রাখার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

 

তেরখাদায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।